Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ১০:৩৯ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
সন্ত্রাসবাদ ইস্যুতে পাকিস্তানকে আর্থিক অনুদান বন্ধের ঘোষণা আমেরিকার ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে রাষ্ট্রপতির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত নির্বাচনে অংশ নেবেন আবদুল লতিফ সিদ্দিকী  ‘মদিনা সনদেই মহানবী (সা.) ধর্মনিরপেক্ষতার কথা বলেছেন’ : সমাজকল্যাণমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের হয়ে জাপার সম্ভাব্য প্রার্থীর তালিকা  গুজব খবর : বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ  ! আ'লীগ ও মহাজোটের মনোনয়ন ঘোষণা দিন পাঁচেক দেরি হবে : ওবায়দুল কাদের বিকৃত ইতিহাস থেকে দেশকে মুক্ত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত, আটক ১

ভূতের কবলে অভিনেত্রী!


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ১১ ফেব্রুয়ারী ২০১৮ ১০:১০ এএম:
ভূতের কবলে অভিনেত্রী!

 

 
বিশ্ববিখ্যাত হরর ছবি ‘দি একজরসিস্ট’ (১৯৭৩) তোলার সময়ে বেশ কিছু প্যারানর্মাল অঘটন ঘটেছিল। প্যারানর্মালবিদরা জানিয়েছেন, সেই ছবির মূল অ্যান্টাগনিস্ট অশরিরী পিশাচ পাজুজু-র প্রভাবেই নাকি এই সব কাণ্ড সংঘটিত হয়েছিল। এই নিয়ে আজও তর্ক বহমান। সম্প্রতি এক সংবাদ ফিরিয়ে আনল ‘দি একজরসিস্ট’-এর স্মৃতি। 

বেশ কিছু জাতীয় ও আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কম্বোডিয়ায় সম্প্রতি এক হরর ছবির শ্যুটিং চলাকালীন এক ভয়াবহ ঘটনা ঘটেছে। এই ছবিতে যে অভিনেত্রী ভূতের ভূমিকায় অভিনয় করছিলেন, তিনি হঠাৎ তাঁর এক সহ-অভিনেতাকে আক্রমণ করে বসেন। সেই অভিনেতার গলায় একটা তার জড়িয়ে তাঁর শ্বাসরোধের চেষ্টা করেন তিনি। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান সেটে উপস্থিত মানুষজন। পরে সেখানেই বসে পড়েন এই অভিনেত্রী। তাঁর আচরণ তখন একেবারেই অস্বাভাবিক। উপস্থিত কেউ সেই অবস্থার ভিডিও তুলে ফেসবুকে পোস্ট করলে মুহূর্তে তা ভাইরাল হয়ে ওঠে। 

এবেলা'র এক প্রতিবেদনে বলা হয়, এই ঘটনার সত্যতা নিয়ে এর মধ্যেই তীব্র বিতর্ক দেখা দিয়েছে। ওই অভিনেত্রীর পরিচয় কী, কোথায় এই ছবির শ্যুটিং হচ্ছিল, কে এই ছবির পরিচালক অথবা যিনি এই ভিডিও পোস্ট করেছেন, তাঁর পরিচয়টাই বা ঠিক কী— এই সব প্রশ্নের উত্তর জানা যায়নি।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top