Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮ , সময়- ৬:২৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বাংলাদেশ সরকারের ধারাবাহিকতার প্রয়োজন বলে জানিয়েছেন সৌদি বাদশাহ উন্নয়ন কর্মকাণ্ডের ফলে দেশের মানুষের জীবনে দিন বদলের যাত্রা শুরু হয়েছে : প্রধানমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পুলিশের সঙ্গে কারখানার শ্রমিকরাদের ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ, আহত ৫০ | প্রজন্মকণ্ঠ গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবিতে সড়ক অবরোধ চলতি সপ্তাহে ভারতের সঙ্গে তিনটি গুরুত্বপূর্ণ চুক্তি করতে যাচ্ছে বাংলাদেশ  নির্বাচন ঘিরে সরগরম জোট ভিত্তিক রাজনীতি এরশাদের বিরুদ্ধে করা মঞ্জুর হত্যা মামলার প্রতিবেদন দাখিল, আগামী ১৮ নভেম্বর নির্বাচন সামনে রেখে শিগগিরই সারাদেশে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু জিম্বাবুয়ের বিরুদ্ধে ২৮ রানে জয় পেলো বাংলাদেশ  সাম্প্রতিক সৌদি আরব সফর : প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, আগামীকাল

মিথ্যাচার করিয়া কতবার ক্ষমতায় আসবে বিএনপি | প্রজন্মকণ্ঠ  


নাসির উদ্দিন সিকদার

আপডেট সময়: ১১ ফেব্রুয়ারী ২০১৮ ৬:৪২ পিএম:
মিথ্যাচার করিয়া কতবার ক্ষমতায় আসবে বিএনপি | প্রজন্মকণ্ঠ  

ফেসবুক স্ট্যাটাস : মওদুদ বলেছেন, আওয়ামী লীগ সরকার খালেদা জিয়ার সাথে যে আচরন করছে তার পরিনতি হবে ভয়াবহ।এটা নতুন কথা না। রিজভিও বলেছে তাহারা ক্ষমতায় আসিলে আওয়ামী লীগ নিধন করিবে।সে এও বলেছে নির্বচনে জয়লাভ করিয়া ২০০১সালে যে অত্যাচার করেছে তার চেয়ে ১০০গুন বেশী অত্যাচার করিবে।তারেক রহমান বলেছে বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামীলীগ রাখবেই না। হ্যা। 

দেশবাসি বুঝেন ও জানেন আপনারা ক্ষমতায় আসিলে দেশে ১৯৭১সালে আপনারা যা করেছলেন তারই পুনরাবৃত্তি করিবেন।আপনারা কি ভেবে দেখেছেন আপনাদের এই সমস্ত উক্তির পরও দেশবাসি আপনাদের ক্ষমতায় আনিবে? দেশবাসি এতই বোকা? ইউনিয়ন পরিষদ নির্বাচনেতো আমাদের তৃন মুলের ভোটাররাই ভোট দেন।জাতিয় নির্বাচনে তো এরাই ভোট দিবেন।ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ ৮০% এর উপর আসন পেয়েছে। জাতিয় নির্বাচনেও আওয়ামীলীগ এর চেয়ে কম আসন পাবে একথা ভাবছেন কোন যুক্তিতে? আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে দেশকে খাদ্যে সয়ংসম্পূর্ন করেছে।আমরা এখন চাল রফতানি করি দে্শে কৃষি বিপ্লব হয়ে গেছে।আমরা দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছি।আমরা সমুদ্র বিজয় করেছি।আন্তর্জাতিক আদালতে মামলা করিয়া বার্মাকে হারিয়েছি ও ভারতকে হারিয়েছি তার পর সমুদ্রসীমা জয় করেছি।সমুদ্রের মহীসোপানেও আমাদের প্রবেশাধিকার আছে।সমুদ্রের অফুরন্ত সম্পদ আহরনের সুযোগ আমাদের সৃস্টি হয়েছে। 

আমরা বিদ্যুৎ উতপাদনে আমাদের প্রয়োজন মিটিয়েছি। আমরা সিট মহল সমস্যার সমাধান করেছি। যে সিট মহল সমস্যা দীর্ঘ ৭৫বতসর জিয়িয়ে ছিল।আমরা সামরিক বাহনীকে আধুনিকায়ন করেছি। আমাদের দেশে এখন প্রকৃতিক দুর্যোগ হলে বিদেশের কাছে ভিক্ষা চাইতে হয়না।আমাদের সরকার মানুষকে বিনামুল্যে চাল সরবরাহ করিয়া দুর্যোগের দিনগুলিতে খাবার ব্যবস্তা করেন। আওয়ামী লীগ সরকার বৃদ্ধভাতা চালু করেছে।আগামী বাজেটে প্রত্যেককে পেনশন দিবার পরিকল্পনা হাতে নিয়েছে।পদ্মাসেতু কোনদেশের অর্থায়ন ছারাই নিজস্ব অর্থায়নে তৈরী করে চলছেন। 

আশাকরি আগামী বসরের প্রথমদিকেই পদ্মাসেতু চলাচলের জন্যে উন্মুক্ত করিয়া দেয়া হইবে। আওয়ামী লীগের উন্নয়নমুলক কজের বর্ননা অল্প কথায় দেয়া সম্ভব না।আর আপনারা কি করেছেন? আপনারা ক্ষমতায় এসেই কোমলমতিদের পাঠ্যপুস্তক হতে ইতিহাস বাদ দিয়ে একটি গল্পলিখে পরিয়েছেন। দেশে পাকিস্তানি ভাবধারা প্রতিসঠিত করেছেন। দেশের বিচারাধীন যুদ্ধাপরাধীদের মুক্তি দিয়েছেন। রাজাকার দের মন্ত্রী প্রধানমন্ত্রী বানিয়েছেন। ২১আগস্ট সেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে মারতে না পারলেও ২৩ জনকে হত্যা করেছেন।  

আহসান উল্লাহ মাস্টারকে প্রকাশ্য দিবালোকে গুলি করিয়া হত্য করেছেন।হবিগঞ্জে কিবরিয়াকে গ্রেনেড হামলা করিয়া হত্যা করেছেন।১৭আগস্ট সারাদেশে ৫০০ স্থানে সিরিজ বোমা বিস্ফোরিত করিয়া জংগীদের শক্তির মহরা দিতে সহায়তা করেছেন।সারের বদলে ১৮জন কৃষককে গুলি করিয়া হত্যা করেছেন।জঙ্গীরা স্লোগান দিয়ছিল "আমরা হব তালেবান,বাংলা হবে আফগান" তাও ঢাকার রাজপথে।আপনারা আবারো ক্ষমতায় আসতে চান, এদেশটাকে পকিস্তান বানানোর জন্যে।আর জনগন আপনাদের এসব কুকির্তি করিবার জন্যে ভোট দিবে। এই আশা আপনাদের।মনে রাখবেন এদেশের জনগন আপনাদের আর কোনদিন ভোট দিবেনা। আপনারা সেই পুরানো মিথ্যাগুলি বলিয়া মানুষকে বিভ্রান্ত করিতে পারিবেননা। 

মানুষ এখন বুঝে একই জমি একবারের বেশী বিক্রি করা যায়না। আপনারা আগে বলেছেন বাংলাদেশ ভারতের কাছে বিক্রি করিয়া দিয়েছে সেই বাংলাদেশ যে আরেকবার বিক্রি করা সম্ভবনা তা মানুষ এখন বুঝে। মানুষ এও বুঝে যে বাংলাদেশ যদি ভারতের কাছে বিক্রি হয়ে থাকে তাহলে আমরা বাংলাদেশের দখলে আছি কিভাবে? এখানে তো ভারতের লোকজন এসে দখল নিত।তাহলে আপনারা যে বলেছেন বাংলাদেশ ভারতের কাছে বিক্রি করিয়া দিয়েছে আওয়ামী লীগ, সেকথাও মিথ্যা।মিথ্যাচার করিয়া কতবার ক্ষমতায় আসবেন? আপনারা বলেছেন আওয়ামী লীগ ক্ষমতায় আসিলে মসজিদে আজান হবেনা হবে হিন্দুদের উলুধবনি ।  

তাও মানুষ আর বিশ্বাস করিবেনা কারন হল, মানুষ এখন দেখিতেছে মসজিদে আজান হয় ও মুসলমানরা মসজিদে নামাজ আদায় করতে যায়। অর্থাৎ আপনারা যা বলেছিলেন তা সর্বৈভ মিথ্যা।আপনারা যে হুনঙ্কার দেন যে ক্ষমতায় এসে আপনারা ১০০গুন নির্যাতন বাড়াবেন তা মানুষ বুঝে তাই আপিনাদের আর ভোট দিবেনা এদেশের জনগন।আপনাদের মানি লন্ডারিংয়ের কথাতো তুললামই না।এতিমের টাকাটাও আপনাদের ম্যাডাম চুরি করিয়া খাইল?এরচেয়ে নিকৃস্ট কাজ আরকি আছে?এখন জেলে ঢুকিয়েছেন আদালত। আর আপনারা দোষ দেন আওয়ামী লীগের।আপনারা যে অপকির্তি করেছেন তাতে আপনারা সবাই জেলে জাবেন।আপনাদের অনেকের মৃত্যদন্ডও হবে।অপেক্ষা করুন।খুব বেশী দিন বাকি নাই।

প্রিয় পাঠক ভাইবোনেরা আমার লেখা আপাতত শেষ।আবার আসব অন্য লেখা নিয়ে অন্য সময়। 

ফেসবুক স্ট্যাটাস লিঙ্ক 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top