Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ , সময়- ৫:৪৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ঠাকুরগাঁও সদর উপজেলায় গণসংযোগে মির্জা ফখরুল  বিতর্কিত সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও তাঁর রাজনীতি  প্রমাণিত হলো বিএনপি সন্ত্রাসী দল : কাদের  বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন ক্রিকেট সুপারস্টার সাকিব টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সভানেত্রী শেখ হাসিনা  খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে রিটের আদেশ আগামীকাল  মনোনয়নপত্র ফিরে পাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম নির্বাচনী প্রচার শুরু করবেন শেখ হাসিনা, ১২ ডিসেম্বর সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্য ২০১৫ থেকে টেকসই উন্নয়ন অভীষ্ট ২০৩০

অলিম্পিকে শান্তির বার্তা ছড়াচ্ছেন কিম ও ট্রাম্প!


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ১২ ফেব্রুয়ারী ২০১৮ ১:০৩ পিএম:
অলিম্পিকে শান্তির বার্তা ছড়াচ্ছেন কিম ও ট্রাম্প!

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উনের মধ্যে যে 'সাপে-নেউলে' সম্পর্ক, সে কথা সবারই জানা। কিছুদিন আগে ট্রাম্প কিম উনকে উন্মাদ বলেছিলেন। এ কথা শুনে প্রতিক্রিয়ায় ট্রাম্পকে পাগল বলে আখ্যায়িত করেন কিম জং উন।

তবে দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠানরত শীতকালীন অলিম্পিকের উদ্বোধনী আসরে হঠাৎ হাজির হলেন ট্রাম্প ও কিম। এই দুই নেতাকে একসঙ্গে অলিম্পিক আসরে দেখে উপস্থিত দর্শকরা তো অবাক। ক্যামেরা হাতে সেখানে তখন উপস্থিত শত শত সাংবাদিকরাও অবাক। প্রাথমিক বিস্ময়ের ধাক্কা সামলে সচল হলো সবার হাতে থাকা ক্যামেরা।

আসলে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আর উত্তর কোরীয় প্রেসিডেন্ট কিম জং উনের অবিকল চেহারা ও আকৃতির মানুষ। চেহারা, গায়ের রঙ, উচ্চতা, পোশাক-আশাক, চলনভঙ্গি আর চাহনি সবই ট্রাম্প আর কিমের হুবহু অনুরূপ। ইংরেজিতে যাকে বলে লুক অ্যালাইক।

পরে অবশ্য ‘ট্রাম-কিম’ দুজনই গিয়ে বসলেন দর্শকসারিতে। কারণ আগেভাগেই টিকেট কেটে নিয়েছিলেন তারা। তবে তাদের সঙ্গে সেলফি তুলতে ভুল করেননি উপস্থিত দর্শকরা। 

সূত্রঃ দ্যা লস এঞ্জেলস টাইমস।
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top