Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ , সময়- ৫:৩৪ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
খালেদা জিয়ার চিকিৎসা বিতর্ক কেন ? বিএনপি প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাত শেষে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পছন্দের হাসপাতালে চিকিৎসার জন্য আবেদন খালেদা জিয়ার | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি : ওবায়দুল কাদের বিএনপি-জামায়াত ক্লিনহার্ট অপারেশন চালিয়ে আ'লীগের অসংখ্য নেতাকর্মীকে নির্যাতনের শিকার করেছিল : প্রধানমন্ত্রী  ধর্মমন্ত্রী ও ভূমিমন্ত্রীর  কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল করেছে বিএনপি আ'লীগের প্রতিনিধিদলের উত্তরবঙ্গ সফর শুরু । প্রজন্মকণ্ঠ   বিজিবি-বিএসএফ সম্মেলন : সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনার অঙ্গীকার | প্রজন্মকণ্ঠ  সেমিফাইনাল নিশ্চিত করতে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ, আগামীকাল | প্রজন্মকণ্ঠ

রাবিতে ছাত্রজোটের সন্ত্রাসবিরোধী সমাবেশ


আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি

আপডেট সময়: ১২ ফেব্রুয়ারী ২০১৮ ৬:২৩ পিএম:
রাবিতে ছাত্রজোটের সন্ত্রাসবিরোধী সমাবেশ

সন্ত্রাস, সহিংসতা, দখলদারিত্ব বন্ধসহ চার দফা দাবিতে সন্ত্রাসবিরোধী মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা। সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যলয় কেন্দ্রীয় গ্রন্থাগারের পিছনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অন্য দাবিগুলো হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের উপর হামলায় জড়িতদের গ্রেফতার ও বিচার করা, সকল বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ নির্বাচন ও বিভিন্ন আন্দোলনে শিক্ষার্থীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করা।

রাবি শাখা বিপ্লবী ছাত্রমৈত্রীর সভাপতি ফিদেল মনিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বিপ্লবী ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিলীপ রায় ও বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি গোলাম মোস্তফা, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রাশিব রহমান ও ছাত্র ঐক্য ফোরামের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক সরকার আল ইমরান। সমাবেশে জোটের বিশ্ববিদ্যালয় ও মহানগর শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top