Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ , সময়- ২:২৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বাংলাদেশে ইংরেজি বর্ষবরণে হামলার ছক বানচাল : পরিকল্পনা ফাঁস  নির্বাচনের মাঠে জামাত, ৪৭ জনের প্রার্থীপদে আপত্তি আমেরিকার  টেলিভিশন বিজ্ঞাপনের মাধ্যমে আ.লীগের নির্বাচনী প্রচার : এইচটি ইমাম নৌকার পক্ষে ভোট দেওয়ার ওয়াদা চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্ট্রাইকিং ফোর্স হিসেবে মাঠে নামবে সেনাবাহিনী  ঠাকুরগাঁও সদর উপজেলায় গণসংযোগে মির্জা ফখরুল  বিতর্কিত সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও তাঁর রাজনীতি  প্রমাণিত হলো বিএনপি সন্ত্রাসী দল : কাদের  বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন ক্রিকেট সুপারস্টার সাকিব টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সভানেত্রী শেখ হাসিনা 

বিএনপি এখন অনেক বেশী শক্তিশালী : মির্জা ফখরুল


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ২৩ ফেব্রুয়ারী ২০১৮ ১০:৩৫ পিএম:
বিএনপি এখন অনেক বেশী শক্তিশালী : মির্জা ফখরুল

সরকারের কোনো উস্কানিতে পা দেবে না বিএনপি -এমন মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার বিকেলে রাজধানীর ইঞ্জিনির্য়াস ইনস্টিটিউশনে বিএনপি আয়োজিত শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সরকারের কোন ফাদেঁ পা নিতে নেতাকর্মীদের এ সময় আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, যেকোন সময়ের চেয়ে বিএনপি এখন অনেক বেশী শক্তিশালী। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে আনা হবে।

এ সময় দলকে ঐক্যবদ্ধ রেখে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন দলের এ মহাসচিব।

এর আগে জাতীয় প্রেক্লাবে বিএনপি চেয়ারপারসনের মুক্তির দাবিতে আয়োজিত আলোচনা সভায় দলের স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমদ বলেন, খালেদা জিয়াকে একদিন কারাগারে রাখা মানে বিএনপির প্রতিদিন দশ লাখ করে ভোট বাড়তে থাকা।

আগামী রোববারই বিএনপি চেয়ারপারসন জামিন পাবেন—এ আশা প্রকাশ করে মওদুদ আহমদ বলেন, খালেদা জিয়া মুক্ত হয়ে নির্বাচনী প্রচারণা চালাবেন। প্রধানমন্ত্রীকে নির্বাচনী প্রচারণায় বাধা না দিয়ে নির্বাচন কমিশন পক্ষপাতিত্ব করছে।

বিধি লঙ্ঘন করে প্রধানমন্ত্রী নির্বাচনী প্রচারণার চালাচ্ছেন বলে সমালোচনা করেন ব্যরিস্টার মওদুদ বলেন, মুক্তির পর বিএনপি চেয়ারপারসনও নির্বাচনী প্রচারণা চালাবেন।

এদিকে, একই দাবিতে আয়োজিত মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য নজরুল ইসলাম খান হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বিএনপি চেয়ারপারসনকে নির্বাচন থেকে বাইরে রাখার সকল নীল নকশা কঠোর হাতে প্রতিহত করা হবে ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top