Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ , সময়- ১০:০২ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

মাদারীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ, পুলিশসহ আহত ৪০


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৭ এপ্রিল ২০১৮ ১:০২ পিএম:
মাদারীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ, পুলিশসহ আহত ৪০

মাদারীপুর শহরের ডিসি ব্রিজ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ হয়েছে কমপক্ষে ২০জন। এছাড়াও পুলিশের ৫ কর্মকর্তাসহ আহত হয়েছে আরো ২০জন। শুক্রবার (০৬এপ্রিল) রাত ১১টার দিকে ঘটনাটি ঘটেছে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে কয়েক রাউন্ড গুলিবর্ষন করে। এদের মধ্যে গুরুতর আহত ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর ও ঢাকায় প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যার পাভেলুর রহমান শফিক খানের সমর্থক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজীব সরদারের সাথে মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর রহমান খানের ছেলে মাথিনুর রহমান রুপস খানের সহযোগি মুনজুা সাথে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরেই দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার রাত ১১টার দিকে যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপ মুখোমুখি হয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। পরে পুলিশ খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে কয়েক রাউন্ড গুলি ছুড়ে।

এসময় পুলিশ ও দুই গ্রুপের সন্ত্রাসীদের গুলিতে কলেজ ছাত্রী ও শিশুসহ কমপক্ষে ২০ জন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধরা হলেন- আবির, সাইফুল, রাজু, মাসুম বিল্লাহ, ফারজাহান আক্তার, মিথি বাইন, মনি আক্তার, রিয়া আক্তার, সজিব ফকির(১২), কানন শরীফ, হাসান ফকির, সাদরী শরীফ (১১), হাসান মাতুব্বর, আন্তরা আক্তার, রবিন মৃধা, ফরিদ, রুহুল আমিন, মিরাজ ও আল-আমিন।

এছাড়াও এসআই শ্যামলেন্দু ঘোষ, এসআই হাসানুজ্জামান, এএসআই আসগর আলীসহ ৫ পুলিশ কর্মকর্তা আহত হয়েছে। আহতদের মাদারীপুর সদর হাসপাতাল এবং বিভিন্ন ক্লিনিক ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপর ও ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এব্যপারে মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইমরানুর রহমান সনেট বলেন, আহত হয়েছে বেশ কয়েকজন হাসপাতালে ভর্তি হয়েছে। এদের মধ্যে কয়েকজন গুলিবিদ্ধ রয়েছে। উন্নত চিকিৎসার জন্য কয়েকজনকে ফরিদপর ও ঢাকায় প্রেরন করা হয়েছে।

মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) সুমনদেব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। এঘটনায় আমাদের কয়েক সদস্য আহত হয়েছে। তবে এখন সার্বিক পরিস্থিতি সাভাবিক রয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top