Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ , সময়- ৫:২১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ভাসানীর আদর্শকে ধারণ করে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হওয়ার আহ্বান  তরুণ ভোটারদের প্রাধান্য দিয়ে প্রণয়ন করা হচ্ছে আ'লীগের ইশতেহার  মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ  বিশ্ব ইজতেমা স্থগিত করা হয়নি  দাবানলে মৃতের সংখ্যা বেড়ে ৭৪, নিখোঁজ সহস্রাধিক রাজনৈতিক দলগুলোর রেকর্ড পরিমান মনোনয়নপত্র বিক্রি ঐক্যফ্রন্ট সংখ্যাগরিষ্ট আসন পেলে কে হবেন প্রধানমন্ত্রী ?  আ’লীগ নেতা রেজনু ও ছাত্রদল নেতা জিলানির ফোনালাপ ফাঁস প্রশাসনিক কর্মকর্তাদের ইসিকে সহযোগিতার নির্দেশনা | প্রজন্মকণ্ঠ আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ ও গোলাগুলিতে চারজন নিহত | প্রজন্মকণ্ঠ

BREAKING NEWS : জামিন পেলেন সালমান খান


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৭ এপ্রিল ২০১৮ ৪:৪৬ পিএম:
BREAKING NEWS : জামিন পেলেন সালমান খান

জেল থেকে মুক্তি সালমান খানের। ৫০,০০০ টাকার বন্ডে জামিন পেলেন অভিনেতা। বলিউডের নায়ক সালমান খান আপাতত জামিনে মুক্ত হলেন। জেলা দায়রা আদালতের বিচারক রবীন্দ্র কুমার জোশী সলমনের জামিনের আবেদন মঞ্জুর করেন। তাঁরই বদলির আদেশ এসেছিল গতকালই। বার বার জামিনের আবেদনের রায় পিছিয়ে দেওয়ার পর, দুপুর ৩টের সময় এই রায় দেন বিচারক।

বৃহস্পতিবার নিম্ন আদালত কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমনের পাঁচ বছর কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেয়। বাকি অভিযুক্তদের অবশ্য বেকসুর খালাস করে দেওয়া হয়। বলিউডের নায়ক সালমান খানকে আদালত থেকেই গ্রেফতার করে জোধপুর সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হয়। 

বলিউডের নায়ক সালমান খানকে দু’রাত জোধপুর জেলের কয়েদি নম্বর ১০৬ হিসেবে কাটাতে হয়েছিল। কারণ শুক্রবার তাঁর আইনজীবীরা জেলা দায়রা আদালতে বলিউডের নায়ক সালমান খানের জামিনের আবেদন করলেও, তার রায় দেয়নি আদালত। 

৫১ পাতার জামিনের আবেদনে এই অভিনেতার সপক্ষে ৫৪টি বিষয় তোলা হয়েছিল। বলিউডের নায়ক সালমান খানের আইনজীবীদের বক্তব্য ছিল, কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সাক্ষীদের বয়ান ভরসাযোগ্য নয়। সেই সাক্ষীদের বক্তব্যের উপর ভিত্তি করে বলিউডের নায়ক সালমান খানের কারাবাসের আদেশ অযৌক্তিক। তার পরেই বিচারক সরকারি পক্ষের আইনজীবীদের বক্তব্য জানতে চান।

সুপারস্টারের দুই বোন অর্পিতা ও আলভিরা জোধপুরেই দু’দিন ছিলেন। শনিবার সকালে তাঁরা আদালতেও উপস্থিত হন। শুক্রবার জেলে গিয়ে সলমনের সঙ্গে দেখা করেন অভিনেত্রী প্রীতি জিন্টা। আদালত চত্বরে নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করা হয়। 

তবে কারাদণ্ডের ঘটনা বলিউডের নায়ক সালমান খানের জন্য নতুন কিছু নয়। এর আগে তাঁর গাড়ির ধাক্কায় মৃত্যুর ঘটনায় সলমনের পাঁচ বছরের জেল হয়েছিল। কিন্তু ২০১৫ সালের ডিসেম্বরে তিনি সব অভিযোগ থেকে মুক্ত হন। 

১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শ্যুটিং চলাকালীন কাঙ্কানি গ্রামে দু’টি কৃষ্ণসার হরিণকে সলমন হত্যা করেন বলে অভিযোগ। তাঁর সঙ্গে সইফ আলি খান, তব্বু ও সোনালী বেন্দ্রেও ছিলেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top