Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ , সময়- ১১:১৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
এত বেশী কেন, বাংলাদেশে মোবাইল ইন্টারনেটের দাম ? মামলার তারিখ এলেই খালেদা জিয়া অসুস্থ হয়ে পড়েন : শেখ হাসিনা মামলার তারিখ এলেই খালেদা জিয়া অসুস্থ হয়ে পড়েন : শেখ হাসিনা মামলার তারিখ এলেই খালেদা জিয়া অসুস্থ হয়ে পড়েন : শেখ হাসিনা তালিকাচ্যুতির পাইপ লাইনে আরও ২৫ কোম্পানি বেগম খালেদা জিয়ার জামিন না মঞ্জুর, ২৬ জুলাইয়ের মধ্যে নিষ্পত্তির নির্দেশ কুষ্টিয়ার ঘটনায় যারাই জড়িত থাকুক, খুঁজে বের করা হবে : ওবায়দুল কাদের লাল ফিতা, সাদা ফিতার দৌরাত্ম্য বন্ধ সরকারি কর্মকর্তাদের প্রতি আহ্বান : প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ ইন্টারনেট ব্যবহারের বিস্তৃতির সঙ্গে সঙ্গে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

ধামরাইয়ে চলন্ত বাসে ধর্ষণ : ৫ আসামি রিমান্ডে


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ১০ এপ্রিল ২০১৮ ৫:০৮ পিএম:
ধামরাইয়ে চলন্ত বাসে ধর্ষণ : ৫ আসামি রিমান্ডে

ঢাকার ধামরাইয়ে এক নারী পোশাক শ্রমিককে চলন্ত বাসে গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পাঁচ আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতিকুর রহমানের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। রিমান্ডে নেওয়া আসামিরা হলেন- গাড়ি চালক বাবু মল্লিক (২৪), শ্রী বলরাম (২০), মো. আ. আজিজ (৩০), সোহেল (২২) ও মকবুল হোসেন (৩৮)।

মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার ওসি (অপারেশন) জাকারিয়া হোসেন সাত দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনে বলা হয়, মামলার ভুক্তভোগী শ্রীরামপুর গ্রাফিক্স ফ্যাক্টরি লিমিটেড থেকে ঢাকা-আরিচা মহাসড়কের ওপর পৌঁছালে আসামিরা তার হাত-মুখ বেঁধে বাসে তাকে ধর্ষণ করে। ভুক্তভোগীর চিৎকারে টহল পুলিশ দল তাদের আটক করে। আসামিরা জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয় এড়িয়ে যায় এবং নিরবতা পালন করে।

প্রসঙ্গত, গত ৮ এপ্রিল দিবাগত রাত ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কচমচ এলাকা থেকে চলন্ত বাস থামিয়ে ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধারসহ অভিযুক্তদের আটক করা হয়।

ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) মলয় সাহা জানান, কারখানায় কাজ শেষে ধামরাইয়ের ইসলামপুর থেকে গত রাতে যাত্রীসেবা নামে একটি লোকাল যাত্রীবাহী বাসে ওই নারী পোশাক শ্রমিক ওঠেন। বাসটি ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে পাঁচজন যাত্রী ব্যতীত সব যাত্রী নেমে যায়। এরপর বাসের চালকের সহকারী বাসের দরজা বন্ধ করে দেন এবং চালক বাসটি মহাসড়কে উদ্দেশ্যহীনভাবে চালাতে শুরু করেন। পরবর্তীকালে ওই পাঁচজন নারী শ্রমিককে ধর্ষণ করে। এ সময় ওই নারীর চিৎকারে একটি পেট্রোল পাম্পের কর্মীরা বিষয়টি বুঝতে পেরে ধামরাই থানা পুলিশকে খবর দেয়।

সংবাদ পাওয়ার পর পুলিশের চারটি পৃথক দল বাসটি ধাওয়া করে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকা থেকে আটক করে এবং ভুক্তভোগী নারীকে উদ্ধার ও চালকসহ ওই পাঁচজনকে আটক করে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top