Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ , সময়- ১০:০০ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

বিএনপি নববর্ষকে ধর্মীয় আবরণ দেয়ার চেষ্টা করেছিল : প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ১৪ এপ্রিল ২০১৮ ৩:১১ পিএম:
বিএনপি নববর্ষকে ধর্মীয় আবরণ দেয়ার চেষ্টা করেছিল : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি নববর্ষকে ধর্মীয় আবরণ দেয়ার চেষ্টা করেছিল। কিন্তু বাংলা নববর্ষ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের। শনিবার (১৪ এপ্রিল) গণভবনে দলীয় নেতাকর্মীদের নববর্ষের শুভেচ্ছা বিনিময়ের সময় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, সব ধর্মের মানুষ একসঙ্গে দেশ-বিদেশ এমনকি গ্রাম পর্যায়ে এ উৎসব উদযাপন করে। সবাই মন খুলে একাত্ম হয়ে যাতে এ উৎসব পালন করতে পারে আমরা সে ব্যবস্থা করেছি। গত বছর থেকে আমরা নববর্ষে ভাতার ব্যবস্থা করেছি। আমাদের সজাগ থাকতে হবে যাতে দেশে এমন কোনও অশুভ শক্তি না আসে যারা সমাজ, ধর্ম ও সংস্কৃতির ওপর আঘাত করতে পারে। এমন কোনও শক্তিকে বাংলাদেশের ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। কারণ বাংলাদেশ আমাদের দেশ, এখানে কোনও অপশক্তি থাকতে পারে না।

দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী বলেছেন, নতুন বছরের প্রথম দিনে আমরা অতীতের  গ্লানি ভুলে জীবনে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে আশায় বুক বাঁধি। দেনাপাওনা চুকিয়ে নতুন করে শুরু হয় জীবনের জয়গান। পহেলা বৈশাখ তাই যুগ যুগ ধরে বাঙালির মনে মানসে শুধু বিনোদনের উৎস নয়, বৈষয়িক বিষয়েরও আধার।

এসময় প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদের সঙ্গে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top