Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ , সময়- ৫:৪৪ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
খালেদা জিয়ার চিকিৎসা বিতর্ক কেন ? বিএনপি প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাত শেষে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পছন্দের হাসপাতালে চিকিৎসার জন্য আবেদন খালেদা জিয়ার | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি : ওবায়দুল কাদের বিএনপি-জামায়াত ক্লিনহার্ট অপারেশন চালিয়ে আ'লীগের অসংখ্য নেতাকর্মীকে নির্যাতনের শিকার করেছিল : প্রধানমন্ত্রী  ধর্মমন্ত্রী ও ভূমিমন্ত্রীর  কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল করেছে বিএনপি আ'লীগের প্রতিনিধিদলের উত্তরবঙ্গ সফর শুরু । প্রজন্মকণ্ঠ   বিজিবি-বিএসএফ সম্মেলন : সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনার অঙ্গীকার | প্রজন্মকণ্ঠ  সেমিফাইনাল নিশ্চিত করতে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ, আগামীকাল | প্রজন্মকণ্ঠ

ডিআরইউ’র সদস্যদের জন্য দিনব্যাপী ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্প


প্রজন্মকণ্ঠ বিশেষ প্রতিবেদক

আপডেট সময়: ২০ এপ্রিল ২০১৮ ১০:৩১ পিএম:
ডিআরইউ’র সদস্যদের জন্য দিনব্যাপী ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্প

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের সহযোগিতায় ডিআরইউ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে আজ শুক্রবার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকেল পৌনে ৫টা পর্যন্ত ডিআরইউ সাগর-রুনি মিলনায়তনে এ মেডিকেল ক্যাম্পে ডিআরইউ সদস্য ও তাদের স্বামী/স্ত্রী-সন্তানরা ফ্রি চিকিৎসা সেবা গ্রহণ করেন।

মেডিকেল ক্যাম্পে ডায়াবেটিস, কিডনি, রক্তচাপ ও প্রেসারের বিভিন্ন পরীক্ষা করা হয়। ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের ডেপুটি সুপারেনটেন্ড ডা. মোহাম্মদ সিরাজ উদ্দিনের নেতৃত্বে একটি চিকিৎসক দল ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন।

ক্যাম্প চলাকালিন এক অনুষ্ঠানে সংগঠনের সদস্য ও তাদের পরিবারের জন্য ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের সঙ্গে চিকিৎসাসেবা সংক্রান্ত একটি করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী ডিআরইউ সদস্য এবং তাদের স্বামী/স্ত্রী-সন্তানরা সব ধরনের পরীক্ষায় ৪০ শতাংশ ছাড় পাবেন। এছাড়া হাসপাতালের বেডে ১০ শতাংশ, আইসিইউতে ১৫ শতাংশ, জরুরি বিভাগে ২০ শতাংশ, ডেন্টাল এন্ড ফিজিথ্যার‌্যাপীতে ২০ শতাংশ, এ্যাম্বুলেন্স ভাড়ায় ১০ শতাংশ এবং বাংলাদেশি সব ধরনের ওষুধ ক্রয়ে (হাসপাতালের ফার্মেসী থেকে) ৫ শতাংশ ছাড় পাবেন।

ডিআরইউ’র সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) অধ্যাপক ডা. এম. ফখরুল ইসলাম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, কল্যাণ সম্পাদক কাওসার আজম, ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের ডিএমডি মো. আলতাফ হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ডিআরইউ’র সহ-সভাপতি গ্যালমান শফি, যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন খান, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, দপ্তর সম্পাদক মোঃ জেহাদ হোসেন চৌধুরী, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মোঃ মহসিন হোসেন, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন ও কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ আল কাফি, সংগঠনের সাবেক সভাপতি মো. মাহফুজুর রহমান, ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা মো: সোহরাব আকন্দসহ আরো অনেকে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top