Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ , সময়- ৮:৪৬ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
নরসিংদীর ‘জঙ্গি আস্তানায়’ যৌথবাহীনির অভিযান সমাপ্ত  এই মুহূর্তে কোনও রাজবন্দি নাই, যারা আছে তারা সবাই অপরাধী : তথ্যমন্ত্রী অনুসন্ধানী সাংবাদিকতা ছাড়া দুদক টিকবে না : দুর্নীতি দমন কমিশন নরসিংদীর 'জঙ্গি আস্তানা' থেকে দু'টি লাশ উদ্ধার, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান ৮ হাজার রোহিঙ্গার প্রথম তালিকা যাচাই করে তথ্য স্বীকার করেছে মায়ানমার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই : পানি সম্পদ মন্ত্রী চারদিনের সফরে রিয়াদের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী ড. কামালের হোসেনের টার্গেট সম্ভবত ক্ষমতায় যাওয়া নয়, তার টার্গেট শেখ হাসিনা : ওবায়দুল কাদের বিএনপির নেতৃত্বাধীন ভেঙে গেল ২০ দলীয় জোট, বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি জঙ্গি আস্তানা : শেখেরচরে জঙ্গি আস্তানায় অভিযান, গুলির শব্দ

কলঙ্কিত ইতিহাস রচিত হতে যাচ্ছে ছাত্রলীগে ? 


রোমানা তসলিমা

আপডেট সময়: ২১ এপ্রিল ২০১৮ ১২:৫৭ এএম:
কলঙ্কিত ইতিহাস রচিত হতে যাচ্ছে ছাত্রলীগে ? 

ফেসবুক স্ট্যাটাস : আমি নির্বাক, আমি হতবাক! শিক্ষা, শান্তি, প্রগতির পতাকাবাহী সংগঠন ছাত্রলীগ উখিয়া কমিটির নেতা হতে যাচ্ছেন প্রাইমারি স্কুল পাশ করতে না পারা কথিত ছাত্রনেতা এবং কোন রকম এস.এস.সি পাশ বিতর্কিত আরেক ছাত্রনেতা? এ কথা শোনার পর থেকে আমি হতবাক হয়ে গেছি? আমার মতো অনেকেই নিরবে চোখের পানি ফেলছেন।

ছাত্রলীগের মতো একটি ঐতিহ্যবাহী সংগঠনে একজন অশিক্ষিত মূর্খ ও আরেকজন বিতর্কিত যুবককে দায়িত্ব দেয়া হলে এ সংগঠনের ভাবমূর্তি চরম ভাবে ক্ষুণ্ন হবে বলে আমি মনে করি। কোন যোগ্যতা না থাকলেও শুধুমাত্র টাকার বিনিময়ে তারা নেতা হচ্ছেন বলে খবর বের হয়েছে।

এটা যদি সত্যি হয়, বর্তমান জেলা নেতৃবৃন্দকে একদিন আসামীর কাঠগড়ায় দাঁড়াতে হবে। বাংলাদেশ ছাত্রলীগকে কলঙ্কিত করার এ জঘন্য সিদ্ধান্তের জন্য বাংলার ছাত্রসমাজ আপনাদের ক্ষমা করবে না।

উখিয়া উপজেলা ছাত্রলীগের এমন দুরাবস্তা হয় নি যে একজন বকলম ও একজন আন্ডার মেট্রিক ছেলেকে ছাত্রলীগের মতো একটি সংগঠনের সভাপতি অথবা সাধারণ সম্পাদক করতে হবে।

বর্তমান উখিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে অনেক সুশিক্ষিত ছাত্রনেতা রয়েছে। অনার্স, মাষ্টার্স, এলএলবি পড়ুয়া পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মী রয়েছে। আমি নিজে একজন সাধারণ সম্পাদক প্রার্থী এবং অনার্স কমপ্লিট করা দায়িত্বশীল কর্মী। আমাকে দায়িত্ব দেয়া হোক বা না হোক, যোগ্য ও শিক্ষিতদের থেকে বাছাই করে নেতা নির্বাচন করলে কলঙ্কিত হওয়ার হাত থেকে রক্ষা পাবে প্রাণের বাংলাদেশ ছাত্রলীগ। না হয় বিশ্বব্যাপী ছাত্রলীগকে নিয়ে মানুষ হাসাহাসি করবে। ছাত্রলীগের শ্রদ্ধেয় কান্ডারীবৃন্দ, দয়া করে আপনারা টাকার কাছে হেরে যাবেন না, বাংলাদেশ ছাত্রলীগের গৌরবময় ঐতিহ্যকে ধূলিসাৎ করবেন না। 

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Facebook status link 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top