Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ , সময়- ১১:৩৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

শেখ হাসিনা ও তার দল খালেদা জিয়া ও তার দলের চেয়ে বেশি জনপ্রিয় : গবেষণা সংস্থা, ওয়াশিংট 


ফেসবুক স্টাটাস

আপডেট সময়: ২৯ এপ্রিল ২০১৮ ৫:৪৮ পিএম:
শেখ হাসিনা ও তার দল খালেদা জিয়া ও তার দলের চেয়ে বেশি জনপ্রিয় : গবেষণা সংস্থা, ওয়াশিংট 

বাংলাদেশের মানুষের কাছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার দলের চেয়ে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দলই বেশি জনপ্রিয়। একটি সমীক্ষা চালিয়ে এমন তথ্যই দিয়েছে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনভিত্তিক গবেষণা সংস্থা ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই)।

গত ২০১৭ সালের গ্রীষ্মে বেশ কিছু ফোকাস গ্রুপ আলোচনার (এফজিডি) ভিত্তিতে এই সমীক্ষা চালানোর পর সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য জানায় আইআরআই। প্রতিবেদনে বলা হয়, দেশের আট বিভাগে ১৬টি এফজিডি’র ভিত্তিতে গবেষণা প্রতিবেদন তৈরি করা হয়েছে।

এ নিয়ে শনিবার (২৮ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ও তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। 

তিনি গবেষণা প্রতিবেদনটির সম্পর্কিত সংবাদের লিংক শেয়ারও করেন। সজীব ওয়াজেদ জয় ফেসবুক স্ট্যাটাসে লেখেন,যুক্তরাষ্ট্রভিত্তিক ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) পরিচালিত একাধিক এফজিডি জরিপ অনুযায়ী বাংলাদেশের মানুষের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দল আওয়ামী লীগের জনপ্রিয়তা খালেদা জিয়া ও বিএনপি থেকে পরিষ্কারভাবে বেশি।

 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top