Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ , সময়- ৪:৫১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিএনপিকে রাজনৈতিক দল বলা যায় না, তারা একটি সন্ত্রাসী সংগঠন : সজীব ওয়াজেদ  নির্বাচনী সহিংসতা ঠেকাতে সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করেছে পুলিশ | প্রজন্মকণ্ঠ বেগম খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে আদেশ আগামী রোববার ১০ বছরে মানুষের আয় বেড়েছে প্রায় তিন গুণ : অর্থমন্ত্রী জাতির পিতাকে স্বীকৃতি দিতে বিএনপিকে চাপ ঐক্যফ্রন্টের শীর্ষস্থানীয় দুই নেতার  যেসকল আসনগুলিতে প্রার্থীর পরিবর্তন আনছেন আ'লীগ  মনোনয়ন চূড়ান্ত করতে আ'লীগের সংসদীয় বোর্ডের সভা আজ  ২১৮ রানের বড় জয় পেয়েছে বাংলাদেশ ক্যালিফোর্নিয়ায় দাবানলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৯, নিখোঁজ ১৩০ আবারও খুলনা-১ আসনে প্রার্থী হতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মুক্তিযোদ্ধাকেও রাজাকার বানায় ফেললেন! হায়রে রাজনীতি !


মোঃ রাকিনুল হক চৌধুরী ছোটন  

আপডেট সময়: ১৫ মে ২০১৮ ২:১০ এএম:
মুক্তিযোদ্ধাকেও রাজাকার বানায় ফেললেন! হায়রে রাজনীতি !

ফেসবুক স্ট্যাটাস : জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান থেকে শুরু তারপর জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে নিরলস, নিঃস্বার্থভাবে পরিশ্রম করে গেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের জন্য আমৃত্যু কাজ করেছেন জনাব শামসুল হক চৌধুরী। যিনি ছিলেন বাংলাদেশ সংবিধান প্রনয়ন কমিটির অন্যতম সদস্য। পরিশ্রমের মূল্য আর বঙ্গবন্ধুর সহচর ও যোগ্যতা গুনে উনি কুড়িগ্রাম জেলার গভর্নর (বাকশাল)হয়েছিলেন। তিন তিনবার এমপি নির্বাচিত হয়েছিলেন। বর্ষীয়ান ও ত্যাগী এই রাজনীতিবিদ কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগ এর সভাপতি ছিলেন। কুড়িগ্রাম ১ আসন থেকে ২০০১ সালে নৌকার প্রতীক নিয়ে সর্বশেষ নির্বাচন করা মানুষ উনি, যা এখন পর্যন্ত কুড়িগ্রাম ১ আসনে সর্বশেষ নৌকা প্রতীকের নির্বাচন।

উনার যোগ্য সন্তান ভুরুঙ্গামারী উপজেলা ছাত্রলীগ এর সভাপতি ছিলেন, তারপর নিজ যোগ্যতা, শ্রমে যুবলীগ এর সভাপতি হয়েছিলেন। পেশায় সম্মানিত শিক্ষক, রাজনীতিতে ভুরুঙ্গামারী উপজেলা পরিষদ চেয়ারম্যান (শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান-কুড়িগ্রাম ) এবং আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক (২০০১ হতে বর্তমান) মোঃ নুরুন্নবী চৌধুরী খোকন।

উনার বড় ছেলে রেজওয়ানুল হক চৌধুরী শোভন। যিনি বাংলাদেশ ছাত্রলীগ এর ২৯ তম সম্মেলনের প্রার্থী। যখন যোগ্যতা কে কোনভাবে হাইব্রীড অনুপ্রবেশকারীরা ঠেকাতে পারছে না তখন শুরু করছে বাশেরকেল্লা, শিবিরের ন্যায় অপপ্রচার।

যারে জানেন না তারা এটাও জেনে রাখুন শোভনের চাচা জনাব আখতারুজ্জামান কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ এর সদস্য, বর্তমান জেলা আওয়ামী লীগ এর সিনিয়র সহ সভাপতি।

এটা সেই শোভন যার ৩ পুরুষ এর ধমনীতে বাংলাদেশ আওয়ামী লীগের রক্ত। উড়ে এসে জুড়ে বসা কোন নব্য আওয়ামী লীগার না। যার দাদা কুড়িগ্রাম জেলায় আওয়ামীলীগ প্রতিষ্ঠাকালীন নেতাদের মধ্যে অন্যতম।

ক্লিন ইমেজের শোভন ভাইকে নিয়ে যারা অপ্রচার চালাচ্ছে তাদের জন্য নিচের ২ টা ছবি দেওয়া হল। যারা বলছে শোভন ভাইয়ের নানা রাজাকার। তাদের জ্ঞাতার্থে, শোভন ভাইয়ের নানার পরিচয়

নাম: গিয়াস উদ্দিন আহমেদ
পিতা: মৃত ওয়াহেদ আলী
গ্রামঃপূর্ব পায়রাডাঙ্গা
আইডি নং: ৪৯২৬১০৮৩১৬৩৮৯

আর যেসব আইডিতে প্রোপাগান্ডা ছড়াচ্ছেন শোভনের নানা রাজাকার সেখানে পরিচয় উল্লেখ করা

নাম: গিয়াস উদ্দিন
পিতা: জিন্দা মামুদ
গ্রাম: পশ্চিম পায়রাডাঙ্গা
থানা: নাগেশ্বরী
জেলা : রংপুর।

এই গিয়াস উদ্দিন (রাজাকার) এর বাসা, কুটিপায়ড়াডাঙ্গা গ্রামে, গিয়াস উদ্দিন রাজাকারের তিন মেয়ে দুই ছেলে, মেয়ে গুলো, মোসলেমা বেগম, মোর্সেদা বেগম ও আছমা বেগম, তাদের স্বামীগৃহ হচ্ছে, কাছরি পায়ড়াডাঙ্গা, বানিয়া পাড়া ও কুটি পায়ড়াডাঙ্গা, নাগেশ্বরীতে। ছেলেরা হচ্ছে, গোলাম হোসেন ও রফিকউদ্দিন মিয়া আর গিয়াসউদ্দিন রাজাকার মারা গিয়াছেন অনেক আগে।

কি বলবেন প্রোপাগান্ডা ছড়ানো মানুষ গুলো ? ছবি এবং পোষ্টে ভোটার আইডি কার্ডের নাম দেখে যাচাই করে আসুন। যে শোভনের বিরুদ্ধে প্রোপাগান্ডা, ব্লেইম ছড়াচ্ছেন তাদের জানা নেই স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই পরিবারের খোঁজখবর নেন সর্বদা।

টাকা দিয়ে, এডিট করে নিউজ ছড়াচ্ছেন, বানাচ্ছেন তারা এটাও জেনে রাখুন এই শোভন বাপের উপার্জিত থেকে মাসের টাকা এনে নিজের খরচ আর রাজনীতি করেন।

শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত হবে, সেই সিদ্ধান্তের অপেক্ষায় সারা বাংলার ছাত্র সমাজ। ব্লেইম গেইম খেলে আপনাদের ভিতর ঘাপটি মেরে থাকা চরিত্র সবাইকে জানানোর জন্য ধন্যবাদ !

বিঃ দ্রঃ মুক্তিযোদ্ধাকেও রাজাকার বানায় ফেললেন! হায়রে রাজনীতি !

ফেসবুক স্ট্যাটাস লিঙ্ক ঃ মোঃ রাকিনুল হক চৌধুরী ছোটন  


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top