Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ , সময়- ১১:২৬ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

পুলিশ বাহিনীর উন্নয়নে কাজ করছে আ'লীগ সরকার : প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ১৬ মে ২০১৮ ৪:৫০ পিএম:
পুলিশ বাহিনীর উন্নয়নে কাজ করছে আ'লীগ সরকার : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ ক্ষমতায় এসে পুলিশ বাহিনীর উন্নয়নে কাজ করছে। পুলিশ সদস্যদের ঝুঁকি ভাতা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমিতে ৩৫তম বিসিএসের এই নবীন পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে পুলিশের ট্রাফিক বিভাগে নারীদের নিয়োগ দেওয়া হয়েছে। এর আগে বুধবার (১৬ মে) বেলা ১১টা ২০ মিনিটে বিমান বাহিনীর একটি বিশেষ হেলিকপ্টারে করে রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় পৌঁছান প্রধানমন্ত্রী। অনুষ্ঠান শেষে বিকেলেই রাজশাহী থেকে ঢাকায় ফিরবেন তিনি।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ছাড়াও মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত রয়েছেন।

এর আগে চলতি বছরের গত ২২ ফেব্রুয়ারি রাজশাহী সফর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন তিনি রাজশাহীতে ৩৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। চলতি মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে তৃতীয়বারের মতো রাজশাহী সফর করছেন শেখ হাসিনা।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top