Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ , সময়- ৩:০৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বৈশ্বিক ক্ষুধা সূচকে গত বছরের তুলনায় আরও দুই ধাপ এগিয়েছে বাংলাদেশ রাষ্ট্রদ্রোহ মামলার পর এবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা চলতি বছরেই বাংলাদেশে চালু হচ্ছে ই-পাসপোর্ট শেষ পর্যন্ত ভর্তুকি দিয়ে গ্যাসের দাম না বাড়ানোর সিদ্ধান্ত : বিইআরসি নরসিংদীর ‘জঙ্গি আস্তানায়’ যৌথবাহীনির অভিযান সমাপ্ত  এই মুহূর্তে কোনও রাজবন্দি নাই, যারা আছে তারা সবাই অপরাধী : তথ্যমন্ত্রী অনুসন্ধানী সাংবাদিকতা ছাড়া দুদক টিকবে না : দুর্নীতি দমন কমিশন নরসিংদীর 'জঙ্গি আস্তানা' থেকে দু'টি লাশ উদ্ধার, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান ৮ হাজার রোহিঙ্গার প্রথম তালিকা যাচাই করে তথ্য স্বীকার করেছে মায়ানমার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই : পানি সম্পদ মন্ত্রী

পদপ্রত্যাশীদের দৌড়-ঝাঁপ চলছে

চলছে নানা জল্পনা-কল্পনা, কারা আসছেন ছাত্রলীগের নেত্বত্বে ? 


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ১৯ মে ২০১৮ ১২:০২ এএম:
চলছে নানা জল্পনা-কল্পনা, কারা আসছেন ছাত্রলীগের নেত্বত্বে ? 

১১ ও ১২ মে হয়ে গেল ছাত্রলীগের ২৯তম সম্মেলন। এখন নতুন নেতাদের নাম শোনার অপেক্ষা। বিভিন্ন মহলে চলছে নানা জল্পনা-কল্পনা- কারা আসছেন ছাত্রলীগের নেত্বত্বে ?

পদপ্রত্যাশীদের দৌড়-ঝাঁপ চলছে। তবে নেতৃত্ব বাছাই নিয়ে আওয়ামী লীগও ব্যাপক সচেতন। বিভিন্নভাবে প্রার্থীদের ব্যাপারে চুলচেরা বিশ্লেষণ করা হয়েছে। প্রার্থীদের বিস্তারিত খোঁজ-খবর নেয়া হয়েছে। 

সম্মেলনের দ্বিতীয় দিন ১২ মে সংক্ষিপ্ত অধিবেশনের পর কেন্দ্রীয় কমিটির ঘোষণা আসার কথা থাকলেও তা হয়নি। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশমতো সমঝোতার মাধ্যমে কমিটি করতে ব্যর্থ হয়ে মনোনয়নপ্রত্যাশী সবার নামের তালিকা গণভবনে দিয়ে এসেছেন ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। দু-একদিনের মধ্যে প্রধানমন্ত্রী কমিটি করে দেবেন বলে জানিয়েছেন ছাত্রলীগের বিদায়ী সভাপতি-সাধারণ সম্পাদক। তাই শিগগিরই আসতে পারে সেই ঘোষণা ।

এবার কেন্দ্রীয় কমিটির পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম একসঙ্গে ঘোষণা হতে পারে। জানা গেছে, অনুপ্রেবশকারী ঠেকাতেও নেয়া হয়েছে যথাযথ ব্যবস্থা। আর নির্বাচনের বছর হিসেবে এবার শক্তিশালী নেতৃত্ব আসবে বলে মনে করছেন অনেকে।

কেন্দ্রীয় ও ঢাবির নেতৃত্বের ব্যাপারে বিভিন্ন মহলে যাদের নিয়ে আলোচনা হচ্ছে তারা হলেন- ছাত্রলীগের সদ্য সাবেক কমিটির সহসভাপতি আদিত্য নন্দী, এস এম আব্দুর রহিম তুহিন, রুহুল আমীন, কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণবিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম শামীম, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির আইনবিষয়ক সম্পাদক আল নাহিয়ান খান জয়, সদস্য রেজওয়ানুল হক চৌধুরী শোভন, ঢাবি শাখার সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, ঢাবি শাখার দপ্তর সম্পাদক ও কবি জসীমউদ্‌দীন হল শাখার গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক ওবায়দুল্লাহ ওবায়েদ, ঢাবি ছাত্রলীগের সহসভাপতি বিদ্যুৎ শাহরিয়ার কবির, কেন্দ্রীয় কমিটির সদস্য সহসম্পাদক রাকিবুল ইসলাম।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top