Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ , সময়- ৯:২৮ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

মৃত্যু মুখ থেকে ফিরল কেকেআর 


ডেস্ক রিপোর্ট

আপডেট সময়: ২৩ মে ২০১৮ ১১:১০ পিএম:
মৃত্যু মুখ থেকে ফিরল কেকেআর 

কেকেআর বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের বল গড়ানোর আগে বৃষ্টির পূর্বাভাস ছিল। কলকাতার ব্যাটিংয়ের সময়ে বৃষ্টি অবশ্য হয়নি।

একেই বলে ক্রিকেট। দ্রুত চার-চারটি উইকেট চলে যাওয়ার পরে কলকাতা নাইটরাইডার্স ঘুরে দাঁড়াল। ২০ ওভারের শেষে কেকেআর তুলল সাত উইকেটে ১৬৯ রান । জিততে হলে রাজস্থান রয়্যালসকে তুলতে হবে ১৭০ রান। ইডেনের এই পিচে এবং কেকেআর আক্রমণের সামনে এই রান যথেষ্টই। কলকাতাকে লড়াইয়ের মতো জায়গায় পৌঁছে দেওয়ার ভগীরথ অধিনায়ক দীনেশ কার্তিক শুবমান গিল এবং আন্দ্রে রাসেল। 

কেকেআর বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের বল গড়ানোর আগে বৃষ্টির পূর্বাভাস ছিল। কলকাতার ব্যাটিংয়ের সময়ে বৃষ্টি অবশ্য হয়নি। কেকেআর-এর ইনিংসের শেষের দিকে রান বর্ষিত হয়। যথেচ্ছ পেটান ক্যারিবিয়ান অলরাউন্ডার রাসেল। এর আগেও বহুবার কলকাতাকে স্বস্তি এনে দিয়েছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। এদিনও তাই হল। রাসেলের ব্যাটে প্রলয়। অধিনায়ক কার্তিকও কম যাননি। নীরবে নিভৃতে কাজের কাজটা করে যান কেকেআর ক্যাপটেন। এদিন ৩৮ বলে ৫২ রান করেন কার্তিক। রাসেল অপরাজিত থেকে যান ২৫ বলে ৪৯ রানে। তার আগে গিল খেলেন ১৭ বলে ২৮ রানের ইনিংস। 

আইপিএল-এর এলিমিনেটর ম্যাচে নাইটরাইডার্স-এর বিরুদ্ধে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন অজিঙ্কে রাহানে। ঘরের মাঠে দর্শক সমর্থন কেকেআর-এর পক্ষে। কিন্তু গোড়াতেই একের পর এক উইকেট হারানোয় চাপে পড়ে গিয়েছিল কেকেআর। অবশ্য দলের বিপদে ত্রাতা হয়ে ধরা দেন রাসেল, কার্তিক, গিলরা। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top