Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮ , সময়- ২:৫৬ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ব্রিটিশ এমপি রুশনারা আলী ঢাকায় সংবর্ধনার দরকার নেই, জনগণ সুখে থাকলেই আমি খুশি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবর্ধনার দরকার নেই, জনগণ সুখে থাকলেই আমি খুশি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধাপরাধের মামলায় ৩৪তম রায়ের অপেক্ষা প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা : সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে জনস্রোত নেতৃত্ব নিয়ে দ্বন্দ্ব আরও প্রকট : ভেস্তে যেতে বসেছে যুক্তফ্রন্টের উদ্যোগ শেখের বেটি মোক নয়া ঘর দেল বাহে, মোক দেখার কাইয়ো ছিল না ‘স্বপ্ন’ প্রকল্পটির সুফল পাচ্ছে সাতক্ষীরা ও কুড়িগ্রাম জেলার ৮,৯২৮ দরিদ্র নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে প্রস্তুত আওয়ামী লীগ ১৯৭১ সালে যুদ্ধ করে দিল্লির গোলামি করতে বাংলাদেশ স্বাধীন হয়নি : গয়েশ্বর

গাজীপুর সিটি করপোরেশন : মেয়রপ্রার্থীদের ঘরোয়া নির্বাচনী প্রচারণা অব্যাহত


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ২৩ মে ২০১৮ ১১:২১ পিএম:
গাজীপুর সিটি করপোরেশন : মেয়রপ্রার্থীদের ঘরোয়া নির্বাচনী প্রচারণা অব্যাহত

গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) আসন্ন নির্বাচন উপলক্ষে চলতি রমজান মাসে বাধ্যবাধকতার কারণে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু না হলেও প্রার্থীদের ঘরোয়া নির্বাচনী প্রচারণা অব্যাহত রয়েছে। 

বিশেষ করে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী মো. জাহাঙ্গীর আলম ও বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার বিভিন্ন ইফতার মাহফিলে অংশ নেয়ার মাধ্যমে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

গতকাল মঙ্গলবার পর্যন্ত এ দুজন মেয়রপ্রার্থী ইফতার মাহফিল আয়োজনের মাধ্যমে ঘরোয়া নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। এ ছাড়া তারা নিজেদের আয়োজিত অথবা দলীয় নেতাকর্মী বা বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে যোগ দিচ্ছেন। এসব আয়োজনের অন্তরালে তারা অনানুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশন কর্তৃক বেঁধে দেয়া আচরণ বিধি অনুযায়ী, প্রার্থীরা আসন্ন ঈদুল ফিতরের পর ১৮ জুন থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা চালাতে পারবেন। এ বাধ্যবাধকতার কারণে প্রকাশ্যে প্রচারণা না চালালেও প্রার্থীদের ঘরোয়া প্রচারণা থেমে নেই। বিশেষ করে ইফতার আয়োজনের মাধ্যমে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা তাদের ঘরোয়া প্রচারণা চালাচ্ছেন। এতে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের প্রচারণা এখন ইফতার কেন্দ্রিক হয়ে পড়েছে।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম গতকাল নিজ বাসভবনেই দলীয় নেতাকর্মী-সমর্থকদের সঙ্গে ঘরোয়া মতবিনিময় করেন। বিকেলে তিনি ২২নং ওয়ার্ডের বাংলাবাজারে এক ঘরোয়া কর্মিসভা করেন। এ সময় তিনি বলেন, গাজীপুরে নৌকার জোয়ার ওঠেছে। গাজীপুরে ভোটাররা নতুন উদ্যমে তাদের পছন্দের নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে জয়ী করবে। গাজীপুরের ভোটাররা উন্নয়ন চায়। আমি নির্বাচিত হলে তাদের এ প্রত্যাশা পূরণে সর্বশক্তি নিয়োগ করব। পরে ২৩নং ওয়ার্ডের পোড়াবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদে ইফতার মাহফিলে যোগ দেন তিনি। 

এ সময় গাজীপুর-২ আসনের সাংসদ মো. জাহিদ আহসান রাসেল বলেন, আমরা সবাই আওয়ামী লীগ। আমাদের সবার মার্কা নৌকা, আমরা সবসময় ঐক্যবদ্ধ। ২৬ জুন সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে নেতৃবৃন্দকে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আতাউল্লাহ মন্ডল, কাজী ইলিয়াস, মো. খালেকুজ্জামান, মাজহারুল ইসলাম, ফজলুর রহমান প্রমুখ। বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, ক্রসফায়ারের নামে নিরাপরাধ মানুষকে হত্যা সমর্থনযোগ্য নয়। মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে অবশ্যই নিরপেক্ষতা ও স্বচ্ছতা থাকতে হবে। তবে মাদক ব্যবসায়ী গডফাদার যেই থাকুক তাকে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দেয়া উচিত না।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top