Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ , সময়- ১২:১৮ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
‘তারুণ্যের প্রথম ভোট উন্নয়নের স্বার্থে হোক, শন্তির পক্ষে হোক’ জামিনে মুক্ত ভিকারুননিসার শিক্ষক হাসনা হেনা ময়মনসিংহ মুক্ত দিবস আজ খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে রিটের আদেশ আগামীকাল  মনোনয়নপত্র ফিরে পাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম নির্বাচনী প্রচার শুরু করবেন শেখ হাসিনা, ১২ ডিসেম্বর সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্য ২০১৫ থেকে টেকসই উন্নয়ন অভীষ্ট ২০৩০ প্রধান নির্বাচন কমিশনাসহ ছয়জনের বিরুদ্ধে আদালত অবমাননার রুল ভোট প্রচারণায় সোহেল তাজের ছেলে ব্যারিস্টার তুরাজ 

টেকনাফে যুবলীগের সাবেক সভাপতি একরাম কমিশনার ‘বন্দুকযুদ্ধে’ নিহত


কক্সবাজার প্রতিনিধি, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ২৭ মে ২০১৮ ৩:৫০ এএম:
টেকনাফে যুবলীগের সাবেক সভাপতি একরাম কমিশনার ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি একরাম (৪৬) কমিশনার নিহত। শনিবার দিবাগত রাতে টেকনাফ উপজেলার মেরিনড্রাইভ রোডের নোয়াখালীপাড়ার মিঠাপানিরছড়া এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা ও বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। র‍্যাবের কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক মেজর রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। 

তিনি আরো জানান, কক্সবাজারের টেকনাফ থানাধীন মেরিনড্রাইভ রোডের নোয়াখালীপাড়ার মিঠাপানিরছড়া এলাকায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে র‍্যাব-৭ এর একটি আভিযানিক দলের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকাভুক্ত শীর্ষ মাদকব্যবসায়ী ও ইয়াবার শীর্ষ গডফাদার, টেকনাফ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. একরামুল হক এর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের পাশে থেকে ১০ হাজার পিস ইয়াবা, ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ৬ রাউন্ড গুলি ও ৫টি গুলির খালি খোসা উদ্ধার করে র‍্যাব। নিহত একরামের বিরুদ্ধে মাদকসহ অসংখ্য মামলা রয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top