Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ , সময়- ৩:১১ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বৈশ্বিক ক্ষুধা সূচকে গত বছরের তুলনায় আরও দুই ধাপ এগিয়েছে বাংলাদেশ রাষ্ট্রদ্রোহ মামলার পর এবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা চলতি বছরেই বাংলাদেশে চালু হচ্ছে ই-পাসপোর্ট শেষ পর্যন্ত ভর্তুকি দিয়ে গ্যাসের দাম না বাড়ানোর সিদ্ধান্ত : বিইআরসি নরসিংদীর ‘জঙ্গি আস্তানায়’ যৌথবাহীনির অভিযান সমাপ্ত  এই মুহূর্তে কোনও রাজবন্দি নাই, যারা আছে তারা সবাই অপরাধী : তথ্যমন্ত্রী অনুসন্ধানী সাংবাদিকতা ছাড়া দুদক টিকবে না : দুর্নীতি দমন কমিশন নরসিংদীর 'জঙ্গি আস্তানা' থেকে দু'টি লাশ উদ্ধার, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান ৮ হাজার রোহিঙ্গার প্রথম তালিকা যাচাই করে তথ্য স্বীকার করেছে মায়ানমার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই : পানি সম্পদ মন্ত্রী

ঈদ ও রোজায় বাড়তি কেনাকাটায় ক্রেডিট কার্ডে থাকে বিশেষ ছাড়


প্রজন্মকণ্ঠ বিশেষ প্রতিবেদক

আপডেট সময়: ২৯ মে ২০১৮ ৪:১৫ পিএম:
ঈদ ও রোজায় বাড়তি কেনাকাটায় ক্রেডিট কার্ডে থাকে বিশেষ ছাড়

ঈদ ও রোজায় বাড়তি কেনাকাটা থাকেই। কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ডে থাকে বিশেষ ছাড়। জেনে নিন ছাড়ের খবর ?

এক্সিম ব্যাংক : ঈদের কেনাকাটা সহজ করতে এক্সিম ব্যাংকের রয়েছে বিভিন্ন রকমের কার্ড। গ্রাহকের জন্য তারা এনেছে এক্সিম ট্রাভেল কার্ড, গিফট কার্ড, ক্যাশ কার্ড, রেমিট্যান্স কার্ড ও হজ কার্ড। ঈদের উপহার হিসেবে দিতে পারেন প্রিয়জনের নাম, ছবিসহ এক্সিমের গিফট কার্ড।

প্রাইম ব্যাংক : প্রাইম ব্যাংকের ক্রেডিট কার্ডে আছে নানা ছাড়। লং বিচ, সি-গাল, অ্যাম্বাসাডরসহ ২৮টি হোটেলে থাকছে ১০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড়া এমব্রোসিয়া, রয়েল কুজিন রেস্টুরেন্ট, বস সুইটস অ্যান্ড ফুডসহ সাতটি রেস্টুরেন্টে রয়েছে ৭ থেকে ২০ শতাংশ ছাড়। জারা, এসএ ওয়ার্ল্ড, সেলাইঘরসহ আটটি ফ্যাশন হাউসে থাকছে ১০ থেকে ২০ শতাংশ ছাড়। জুয়েলারি মেকিং চার্জের ওপর ৩৫ শতাংশ ছাড় থাকবে ডি ডামাস, তানিষ্ক, গোল্ড গ্যালারিতে। চালডাল.কম থেকে ৫০০ টাকার বেশি ক্রয়ের ওপর পাবেন ৫ শতাংশ ছাড়।

পূবালী ব্যাংক : পূবালী ব্যাংকের ক্রেডিট কার্ডে ছাড় থাকবে পিকাসো, ডাইন ইন ধাবা, স্টিক এন সুচি, স্কাই ডেক রেস্টুরেন্ট, ফিস্ট রেস্টুরেন্ট, ব্র্যাক সেন্টার ইন, আর্টিজান, প্লাটিনাম সুইটস, গ্র্যান্ড ও রেসিডেন্স রেস্টুরেন্টে। পাওয়া যাবে ১০ থেকে ৫০ শতাংশ ছাড়। এসএ ওয়ার্ল্ড, নগরদোলা, র্যাংগস ইলেকট্রনিকস, জারাস ফ্যাশন, ট্রান্সকম, লেজার ট্রিট, ডি ডামাসসহ ২৫টি আউটলেটে থাকবে ৩৫ শতাংশ পর্যন্ত ছাড়।

ব্যাংক এশিয়া : ঈদ ও রমজানে ইলেকট্রনিক পণ্য কেনার চাহিদা থাকে বেশি। অন্যদিকে বিশ্বকাপ ফুটবল আসন্ন। এ সময় ব্যাংক এশিয়া ক্রেডিট কার্ডে গ্রাহকদের দিচ্ছে বিশেষ ছাড়। ঈদ ও রোজায় তাঁরা পাচ্ছেন ৭ শতাংশ ছাড়। ছাড় থাকবে র্যাংগস, তোশিবা ও ট্রান্সকমের সব ইলেকট্রনিক পণ্যে। যেকোনো শোরুম থেকে ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য কিনলে এই সুবিধা পাওয়া যাবে।

এনআরবি ব্যাংক : এনআরবি ব্যাংকের ক্রেডিট কার্ডে লং বিচ, লেক শোর হোটেলে থাকছে একটিতে দুটি ফ্রি অফার। লা মেরিডিয়ান, ওয়েস্টিন, ঢাকা রিজেন্সি, আমারি ঢাকা হোটেলে থাকছে একটিতে একটি ফ্রি অফার। শর্মা কিং, হান্ডি ইন্ডিয়ান রেস্টুরেন্ট, ধাবাসহ প্রায় ৫০টি রেস্টুরেন্টে থাকছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। ফ্যাশন হাউস আড়ংয়ে ১৭ শতাংশ এবং অঞ্জনসে ১০ শতাংশ ছাড় থাকবে। এ ছাড়া রঙ বাংলাদেশ, মেনজ ক্লাব, দর্জিবাড়ি, ব্র্যান্ড এমবাসি, অন্যমেলা, বাংলার মেলা, ওটু, অম্বার লাইফস্টাইলসহ ২০টি ফ্যাশন ব্র্যান্ডে ছাড় থাকবে। সুপারশপ স্বপ্নতে থাকবে ১২ শতাংশ ক্যাশব্যাক। জেনিথ ও লেদারেক্সে থাকবে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। জুয়েলারি ডায়মন্ড ওয়ার্ল্ভ্র, আমিন, অঞ্জলি, গীতাঞ্জলি, ডি ডামাসসহ বিভিন্ন জুয়েলারি ব্র্যান্ডে ডায়মন্ড ও গোল্ড মেকিং চার্জের ওপর ৩০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top