Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ , সময়- ৬:৫৭ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
রাখাইনে এখনো রোহিঙ্গাদের জন্য নিরাপদ পরিবেশ তৈরি হয়নি : রিচার্ড অলব্রাইট নির্বাচনী আচরণবিধি মানছেন না সম্ভাব্য প্রার্থীরা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই 'নির্বাচনকালীন সরকার'   মঙ্গলবার পর্যন্ত মনোনয়নপত্র জমা নিবে আওয়ামী লীগ  আন্তর্জাতিক পুরস্কারে মনোনীত শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী প্রথম দিনে ১৩২৬টি মনোনয়ন ফরম বিক্রি করেছে বিএনপি  পাঁচ বিভাগের ৭টি আসনে একক প্রার্থী পাচ্ছে আওয়ামী লীগ সিইসিকে ধন্যবাদ জানিয়েছেন বদরুদ্দোজা চৌধুরী ২৩ নয়, এখন ৩০  ৩০০ সংসদীয় আসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশনা দিয়েছেন ইসি 

আটক ইয়াবা ব্যাবসায়ী মিলনের বিরুদ্ধে চিংড়া বাজার কমিটির সাংবাদিক সম্মেলন


ডেস্ক রিপোর্ট

আপডেট সময়: ৩০ মে ২০১৮ ৪:৫৭ পিএম:
আটক ইয়াবা ব্যাবসায়ী মিলনের বিরুদ্ধে চিংড়া বাজার কমিটির সাংবাদিক সম্মেলন

কেশবপুরে পুলিশের হাতে আটক সন্ত্রাসী ও ইয়াবা ব্যাবসায়ী রফিকুল ইসলাম মিলন ও তার সহযোগী পিতা-ভাইয়ের বিরুদ্ধে চিংড়া বাজার কমিটি সাংবাদ সম্মেলন করেছে।

সোমবার সকালে চিংড়া বাজার কমিটির পক্ষে সদস্য আজগার আলী সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে বলেন, চিংড়া গ্রামের পেশাদার চোর খ্যাত শেখ শওকাত আলী, তার দুই ছেলে সন্ত্রাসী ও মাদক সম্রাট খ্যাত রফিকুল ইসলাম ওরফে মিলন ও বিল্লাল হোসেন ওরফে বিলুর অত্যাচারে বাজারের সাধারন ব্যবসায়ীরা হয়রানীর শিকার হচ্ছে। এই চক্রটি চলতি বছরের ৪মে বিষ্ণুপুর গ্রামের নজরুল ইসলামের চিংড়া বাজারে কসমেটিকের দোকানে কৌশলে ১১ পিচ ইয়াবা, ৫ মে চিংড়া গ্রামের নাজমুল হোসেনের চিংড়া বাজারের চায়ের দোকানে ১২ পিচ ইয়াবা, ২৫মে কুখ্যাত মিলন ঐ বাজারের সাঈদুর রহমানকে ফাঁসাতে তার বাড়ীতে ৮ বোতল ফেন্সিডিল রাখার ঘটনায় সে নিজেই ফেঁসে গেল। গত ২৬ মে সে গভীর রাতে সে পুলিশের হাতে আটক করে। 

এছাড়া মিলন ও তার ভাই বিলু ও পিতা শওকাত আলীর বিরুদ্ধে কেশবপুর থানাসহ বিভিন্ন থানায় হত্যা, চেক জালিয়াতি, চুরি,ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে সাংবাদিক সম্মেলনে উল্লেখ করা হয়।

বাজার কমিটির সভাপতি আজাহারুল ইসলাস মানিক জানান, গত ১৭ মার্চ চিংড়া বাজারের মনিরুজ্জামান বাবু, রহমত উদ্দিন ও মফিজুরের দোকান চুরির ঘটনায় বাজার কমিটি শালিশের মাধ্যমে উক্ত চোর মিলন,বিলু ও তার পিতা শওকাতের কাছ থেকে ৪৫ হাজার টাকা জরিমানা আদায় করে।

সাংবাদ সম্মেলনে ব্যবসায়ীদের মধ্যে উপসি'ত ছিলেন, নজরূল ইসলাম, সুজন, মাহাবুর রহমান, উজ্জল হোসেন, জাহিদুল ইসলাম শিমুল, শেখ সুহাগ,কাজী মুন্না, মিন্টু শেখ, মফিজুর রহমান গাজী, কামরুল, শাহাদাত আমজেদসহ ৩০ জন ব্যবসায়ী। তাদের হয়রানীর হাত থেকে প্ররিত্রান পেতে উপস্থিত ব্যবসায়ীরা অবিলম্বে আটক মিলনের ভাই বিলু ও পিতা শওকাত আলীকে গ্রেফতারের জোর দাবি জানান।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top