Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮ , সময়- ৯:২১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রিন্স মোহাম্মদ বিন সালমানের সমালোচনা করার কারণেই খাশগজিকে হত্যা করা হয়  জাতীয় পার্টির মহাসমাবেশে হুসেইন মুহম্মদ এরশাদ ১৮ দফা কর্মসূচি ঘোষণা  দেশের শান্তি ও অগ্রগতি অব্যাহত রাখতে স্বাধীনতাবিরোধী অপশক্তি রোধে সবার প্রতি আহ্বান : রাষ্ট্রপতি কারিগরি শিক্ষা ও বিজ্ঞান শিক্ষাকে বিশেষ গুরুত্ব দিচ্ছি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যারিস্টার মইনুল হোসেনের সংবাদ ৭ দিন বর্জনের আহ্বান : সাংবাদিক নারী সমাজ  সাজাপ্রাপ্ত আসামীদের নিয়ে ডা. কামালের সরকারবিরোধী ঐক্য ব্যর্থ হবে : বাণিজ্যমন্ত্রী সিরিয়ায় মার্কিন বিমান হামলায় শিশুসহ ৩২ জন বেসামরিক ব্যক্তি নিহত আগামী নির্বাচনের রোডম্যাপ ঘোষণা আসছে, জাতীয় পার্টির মহাসমাবেশ আজ আওয়ামী লীগের জনপ্রিয়তা আকাশচুম্বি, জনগণ হৃদয় দিয়ে ভালোবাসে : স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ মানুষের ভিড়ের ওপর দিয়ে চলে গেল ট্রেন, ৫০ জন নিহত | প্রজন্মকণ্ঠ

পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৪ জুন ২০১৮ ৬:০৪ পিএম:
পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ

টানা হারের বৃত্তে থাকা দেশের মেয়ে ক্রিকেটাররা দারুণ এক জয় পেয়েছে পাকিস্তানের বিপক্ষে। সোমবার মালেশিয়ার কুয়ালালামপুরে মেয়েদের এশিয়া কাপ টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।
 
প্রথমে ব্যাট করা পাকিস্তানকে ৯৫ রানে আটকে ফেলে বাংলাদেশ। এই রান সংগ্রহ করতে ৫ উইকেট হারায় তারা। ১৭ ওভার ৫ বল মোকাবেলা করে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় মেয়েরা। ২৩ রানে ২ উইকেট নিয়ে বাংলাদেশের সেরা বোলার নাহিদা আক্তার।
 
বাংলাদেশের পক্ষে শামিমা সুলতানা ৩৩ বলে ৩১ রান, নিগার সুলতানা অপরাজিত ৩১ রান ও মাত্র ১৯ বল থেকে ২৩ রান করেন ফাহিমা খাতুন। ১টি উইকেট ও ২৩ রানের সুবাদে ম্যান অব দা ম্যাচ হয়েছেন ফাহিমা খাতুন।
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top