Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮ , সময়- ৪:৩৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
অটলবিহারী বাজপেয়ীর অবস্থা সঙ্কটজনক আলোর গতিতে বাংলার আকাশ ছাড়িয়ে বহির্বিশ্বে বঙ্গবন্ধুর নাম গভীর শোক আর শ্রদ্ধায় জাতি স্মরণ করলো বঙ্গবন্ধুকে বাংলাদেশ সরকার গণগ্রেপ্তার চালাচ্ছে - এইচআরডব্লিউ : বিশ্লেষক প্রতিক্রিয়া বঙ্গবন্ধু হত্যায় জড়িত ছিল দেশি-বিদেশি আন্তর্জাতিক চক্র : সেলিম জাতীয় নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে : কামরুল নির্বাচনে বিশ্বাস করি, ভোটের লড়াই করে ক্ষমতায় যেতে চাই : মোহাম্মদ নাসিম কাবুলে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত এখন পর্যন্ত ৪০ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  বীর মুক্তিযোদ্ধা গোলাম সারওয়ারকে শেষ বিদায় জানালেন বানারীপাড়াবাসী

পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৪ জুন ২০১৮ ৬:০৪ পিএম:
পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ

টানা হারের বৃত্তে থাকা দেশের মেয়ে ক্রিকেটাররা দারুণ এক জয় পেয়েছে পাকিস্তানের বিপক্ষে। সোমবার মালেশিয়ার কুয়ালালামপুরে মেয়েদের এশিয়া কাপ টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।
 
প্রথমে ব্যাট করা পাকিস্তানকে ৯৫ রানে আটকে ফেলে বাংলাদেশ। এই রান সংগ্রহ করতে ৫ উইকেট হারায় তারা। ১৭ ওভার ৫ বল মোকাবেলা করে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় মেয়েরা। ২৩ রানে ২ উইকেট নিয়ে বাংলাদেশের সেরা বোলার নাহিদা আক্তার।
 
বাংলাদেশের পক্ষে শামিমা সুলতানা ৩৩ বলে ৩১ রান, নিগার সুলতানা অপরাজিত ৩১ রান ও মাত্র ১৯ বল থেকে ২৩ রান করেন ফাহিমা খাতুন। ১টি উইকেট ও ২৩ রানের সুবাদে ম্যান অব দা ম্যাচ হয়েছেন ফাহিমা খাতুন।
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top