Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮ , সময়- ২:৪১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ব্রিটিশ এমপি রুশনারা আলী ঢাকায় সংবর্ধনার দরকার নেই, জনগণ সুখে থাকলেই আমি খুশি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবর্ধনার দরকার নেই, জনগণ সুখে থাকলেই আমি খুশি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধাপরাধের মামলায় ৩৪তম রায়ের অপেক্ষা প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা : সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে জনস্রোত নেতৃত্ব নিয়ে দ্বন্দ্ব আরও প্রকট : ভেস্তে যেতে বসেছে যুক্তফ্রন্টের উদ্যোগ শেখের বেটি মোক নয়া ঘর দেল বাহে, মোক দেখার কাইয়ো ছিল না ‘স্বপ্ন’ প্রকল্পটির সুফল পাচ্ছে সাতক্ষীরা ও কুড়িগ্রাম জেলার ৮,৯২৮ দরিদ্র নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে প্রস্তুত আওয়ামী লীগ ১৯৭১ সালে যুদ্ধ করে দিল্লির গোলামি করতে বাংলাদেশ স্বাধীন হয়নি : গয়েশ্বর

মেসি পেনাল্টি মিস করলেও শেখ হাসিনা মিস করে না : নাসিম 


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৩০ জুন ২০১৮ ১:৪২ পিএম:
মেসি পেনাল্টি মিস করলেও শেখ হাসিনা মিস করে না : নাসিম 

আগামী নির্বাচনে শেখ হাসিনা পেনাল্টি মিস করবেন না বলে মন্তব্য করেছেন ১৪ দলের মুখপাত্র, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘বিশ্বকাপ ফুটবলে মেসি পেনাল্টি মিস করতে পারেন কিন্তু আগামী নির্বাচনে শেখ হাসিনা পেনাল্টি মিস করবেন না।

শুক্রবার (২৯ জুন) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

গাজীপুর সিটি করপোরেশ নির্বাচন নিয়ে মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট ও বিভিন্ন সংগঠনের দেওয়া পর্যবেক্ষণকে একান্তই তাদের ব্যক্তিগত বলে মন্তব্য করেছেন মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, ‘গাজীপুর সিটি করপোরেশনে যদি সত্যিই কোনও অনিয়ম হয়ে থাকে সেটা নির্বাচন কমিশনকে তদন্ত করতে বলবো। গাজীপুরের নির্বাচন কেমন হয়েছে সেটা গাজীপুরবাসী ও বাংলাদেশের জনগণ জানেন। পর্যবেক্ষক মহলের পর্যবেক্ষণ তাদের ব্যক্তিগত।

তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে যেকোনও ব্যক্তি বা সংগঠন পর্যবেক্ষণ দিতেই পারে। পৃথিবীতে কোনও নির্বাচনই কারও শতভাগ সন্তুষ্ট অর্জন করতে পারে বলে আমি মনে করি না। জয়-পরাজয় নিয়ে আলোচনা-সমালোচনা হবেই। নির্বাচন হলো যুদ্ধের মতো। মাঠে যে থাকবে তারাই মানুষের মন জয় করতে পারে।

নাসিম বলেন, ‘আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে আবার একটি অশুভ শক্তির ষড়যন্ত্র শুরু হয়েছে। ঐক্যের নামে অশুভ মুখচেনা, বর্ণচোরা কিছু শক্তি মাঠে নেমেছে। এরা সবসময় ঘোলা পানিতে মাছ শিকার করে অসাংবিধানিক পথে ক্ষমতায় আসতে চায়। এই অশুভ শক্তিকে ঐক্যবদ্ধভাবে জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করবে ১৪ দল।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র হিসেবে নৌকা প্রার্থীকে নির্বাচন করায় গাজীপুরবাসীকে অভিনন্দন জানিয়েছে ১৪ দল। নাসিম বলেন, ‘গাজীপুরবাসী উন্নয়ন, শান্তি, মুক্তিযুদ্ধ ও শেখ হাসিনার পক্ষে যে গণরায় দিয়েছে সেজন্য তাদের অভিনন্দন। আমার বিশ্বাস গাজীপুরবাসীর উন্নয়নের আকাঙ্ক্ষা পূরণ করবেন নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা।

বিএনপি সব নির্বাচনে অংশগ্রহণ নিতে চাওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছে ১৪ দল।

নাসিমের সভাপতিত্বে বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপ, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, জাসদ একাংশের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া,  নাজমুল হক প্রধান, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়াসহ ১৪ দলের অন্যান্য নেতা।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top