Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ , সময়- ৬:০৪ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
মহাজোটের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে যাওয়ার শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসছে  প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ  ভোট পর্যবেক্ষণের জন্য আবেদন শেষ তারিখ ২১ নভেম্বর  আ'লীগ যত রকম ১০ নম্বরি করার করুক, ভোট দেবো, ভোটে থাকব : ড. কামাল হোসেন মহাজোটের আসন বণ্টনের আলোচনা চেয়ে প্রধানমন্ত্রীর নিকট চিঠি   ভাসানীর আদর্শকে ধারণ করে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হওয়ার আহ্বান  তরুণ ভোটারদের প্রাধান্য দিয়ে প্রণয়ন করা হচ্ছে আ'লীগের ইশতেহার  মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ  বিশ্ব ইজতেমা স্থগিত করা হয়নি  দাবানলে মৃতের সংখ্যা বেড়ে ৭৪, নিখোঁজ সহস্রাধিক

ঐক্যবদ্ধ থাকলে বিজয় আসবেই, গাজীপুর সিটির বিজয় উদাহরণ : প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৩০ জুন ২০১৮ ৬:৩৫ পিএম:
ঐক্যবদ্ধ থাকলে বিজয় আসবেই, গাজীপুর সিটির বিজয় উদাহরণ : প্রধানমন্ত্রী

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ফল আগামী সাধারণ নির্বাচনে আওয়ামী লীগের জয়ের বিষয়ে আশাবাদী করে তুলেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

একাদশ সংসদ নির্বাচনের বছরে গাজীপুর ও খুলনার ভোটের ফলাফল গুরুত্ব তুলে ধরে তিনি বলছেন, এই নির্বাচনের ফলাফল আমাদের বিজয় দেখাচ্ছে, আর বিজয়রে দিকে নিয়ে যাচ্ছে।

গাজীপুরের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম এবং কাউন্সিলরা শনিবার গণভবনে দেখা করতে গেলে তাদের উদ্দেশে একথা বলেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

গাজীপুর ও খুলনা দুই সিটি করপোরেশনেই এবার মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হয়েছে। গতবার দুটিতেই বিএনপি নেতারা জিতেছিলেন।

বিএনপি কারচুপির অভিযোগ তুললেও তা প্রত্যাখ্যান করে আওয়ামী লীগ নেতারা বলছেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেখে জনগণ নৌকা প্রতীকে ভোট দিয়েছে।

শেখ হাসিনা বক্তব্যের শুরুতেই গাজীপুরের নতুন মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন জানিয়ে বলেন, এই জয়ের পেছনে সবচেয়ে বড় শক্তি যেটা কাজ করেছে, সেটা হল একতা। সকলে ঐক্যবদ্ধ ছিল বলেই বিজয় আনতে পেরেছে। খুলনায় রাগ-ক্ষোভ ভুলে সবাই এক হয়েছিল বলেই বিজয় এসেছিল।

আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে যা চায়, তা আনতে পারে। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ থেকেছে, তখনই সকল বাধা অতিক্রম করতে পেরেছে।

গাজীপুরে বিএনপি প্রার্থীকে দুই লাখ ভোটে হারানোর প্রেক্ষাপটে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, এই বিজয় প্রমাণ করে, আওয়ামী লীগ যখন দৃঢ়প্রতিজ্ঞ থাকে, তখনই বিজয় অর্জন করে।

গাজীপুর সিটি কর্পোরেশনের বিজয়কে প্রতিটি নেতা-কর্মীর বিজয় হিসাবে মন্তব্য করেন শেখ হাসিনা।

গাজীপুরের নতুন মেয়র ৩৯ বছর বয়সী জাহাঙ্গীরের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, প্রবীণের চিন্তা আর নবীণের শক্তি হলো আওয়ামী লীগ। প্রবীণের কাছ থেকে শিখতে হবে, দেশের ইতিহাস জানতে হবে।

সকলের সম্মিলিত কাজের ফলেই যে এই জয় এসেছে তা মনে করিয়ে দিয়ে প্রবীণ নেতাদের অভিজ্ঞতা নিয়ে কাজ করতেও জাহাঙ্গীরকে উপদেশ দেন আওয়ামী লীগ সভানেত্রী।

এই অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকও বক্তব্য রাখেন।

গাজীপুরের নির্বাচনে অনিয়মের অভিযোগ নিয়ে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের উদ্বেগের প্রতিক্রিয়ায় তাকে ‘নিজের চরকায় তেল দেওয়ার’ পরামর্শ দেন কাদের।

কাদের কারও নাম উল্লেখ না করে বলেন, বিএনপি যে ভাষায় কথা বলছে, বিদেশি রাষ্ট্রের রাষ্ট্রদূত সে সুরে কথা বলছে।

নিজের চরকায় তেল দিন। অয়েল ইওর ওন মেশিন। এখানে আপনাদের নাক গলানোর প্রয়োজন নেই। আমাদের শক্তির উৎস জনগণ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top