Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ , সময়- ৯:৩২ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

‘তারেকের টেবিলে বিএনপির ৩০০ আসনের প্রার্থী তালিকা’ভুয়া সংবাদ 


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৮ জুলাই ২০১৮ ২:১৫ এএম:
‘তারেকের টেবিলে বিএনপির ৩০০ আসনের প্রার্থী তালিকা’ভুয়া সংবাদ 

একটি দৈনিক পত্রিকায় গত বৃহস্পতিবার ‘তারেকের টেবিলে বিএনপির ৩০০ আসনের প্রার্থী তালিকা’ শীর্ষক শিরোনামে প্রথম পৃষ্ঠায় যে প্রতিবেদন প্রকাশিত হয়েছে সেটাকে শুধু হাস্যকরই নয়, এটি সরকারের মিথ্যা প্রোপাগান্ডার এক উদ্বেগজনক সংযোজন ও বানোয়াট বলে দাবি করেছে বিএনপি।

শুক্রবার নয়াপল্টনে সংবাদ সম্মেলনে এই দাবি করেন দলটির মুখপাত্র রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আমরা নিশ্চিত যে, বিশেষ সংস্থার নির্দেশেই প্রতিবেদনটি তৈরি ও প্রকাশ করা হয়েছে। সারাদেশের মানুষ যখন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সোচ্চার তখন জনদৃষ্টিকে ভিন্ন দিকে সরানোর জন্য আওয়ামী সরকারের নির্দেশে দুরভিসন্ধিমূলকভাবে সংবাদটি প্রকাশ করা হয়েছে।

উক্ত প্রতিবেদনের সংশ্লিষ্টরা শুধু জ্যোতির্বিজ্ঞানীই নন, সিদ্ধ পুরুষও বটে। কারণ তারা মন্ত্রবলে মৃত মানুষকেও জীবিত করতে পারেন। উক্ত প্রতিবেদনে কয়েক বছর আগে বিএনপি’র মৃত কয়েকজন সাবেক সাংসদদের নামও আগামী জাতীয় নির্বাচনের জন্য মনোনীত প্রার্থী হিসেবে উল্লেখ করা হয়েছে বলে জানান তিনি।

রিজভীর দাবি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নেতৃত্বে দলের সিনিয়র নেতৃবৃন্দসহ দেশব্যাপী সকল পর্যায়ের নেতাকর্মীরা সম্পূর্ণভাবে ঐক্যবদ্ধ। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের আন্দোলনই এখন বিএনপি’র একমাত্র কর্মসূচি। এই কর্মসূচি বাদ দিয়ে নির্বাচন নিয়ে বিএনপির প্রার্থী তালিকার প্রতিবেদনটি সম্পূর্ণরূপে সরকারের নোংরা কূটকৌশল। এই প্রতিবেদনটি ষড়যন্ত্রপ্রসূত ও জনমনে বিভ্রান্তি সৃষ্টির আরেকটি অভিনব অপকৌশল। বাংলাদেশ প্রতিদিনের ন্যায় একটি পরিচিত পত্রিকা সরকারী ষড়যন্ত্রের অংশীদার হবে এটি ভাবা যায় না। বিএনপি এই কাল্পনিক প্রতিবেদন প্রকাশের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।

এসময় রিজভী কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর হামলা ও ধরপাকড়ের তীব্র নিন্দা জানান এবং বিএনপির সমর্থনের কথা পুর্নব্যক্ত করেন।

৮ জুলাই ঢাকা মহানগরীর থানায় থানায় বিএনপির বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিন স্থগিত করার প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে পুলিশ আগামীকাল বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে আগামী ৮ জুলাই ২০১৮ রোববার ঢাকা মহানগরীর থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি পালিত হবে বলে জানিয়েছেন রিজভী। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা এই বিক্ষোভ কর্মসূচি পালন করবে বলে জানান তিনি।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top