Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ , সময়- ৯:১৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
শেষ পর্যন্ত ভর্তুকি দিয়ে গ্যাসের দাম না বাড়ানোর সিদ্ধান্ত : বিইআরসি নরসিংদীর ‘জঙ্গি আস্তানায়’ যৌথবাহীনির অভিযান সমাপ্ত  এই মুহূর্তে কোনও রাজবন্দি নাই, যারা আছে তারা সবাই অপরাধী : তথ্যমন্ত্রী অনুসন্ধানী সাংবাদিকতা ছাড়া দুদক টিকবে না : দুর্নীতি দমন কমিশন নরসিংদীর 'জঙ্গি আস্তানা' থেকে দু'টি লাশ উদ্ধার, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান ৮ হাজার রোহিঙ্গার প্রথম তালিকা যাচাই করে তথ্য স্বীকার করেছে মায়ানমার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই : পানি সম্পদ মন্ত্রী চারদিনের সফরে রিয়াদের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী ড. কামালের হোসেনের টার্গেট সম্ভবত ক্ষমতায় যাওয়া নয়, তার টার্গেট শেখ হাসিনা : ওবায়দুল কাদের বিএনপির নেতৃত্বাধীন ভেঙে গেল ২০ দলীয় জোট, বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি

বিএনপি নেতারা কার্যালয়ে বসে সকাল-বিকাল মিথ্যাচার করছে : পরিবহন ও সেতুমন্ত্রী


প্রজন্মকণ্ঠ রিপোর্ট

আপডেট সময়: ২০ জুলাই ২০১৮ ১২:৪২ এএম:
বিএনপি নেতারা কার্যালয়ে বসে সকাল-বিকাল মিথ্যাচার করছে : পরিবহন ও সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ ব্যাংকের ভল্টে রাখা সোনা নিয়ে কথা বলা বিএনপি নেতাদের মুখে শোভা পায় না। কারণ, বিএনপির নেতারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আজ (বৃহস্পতিবার) দুপুরে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়ার স্থান পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ ব্যাংকের ভল্টের সোনা বিষয়ে যদি ভেতরে কোনো অনিয়ম হয়ে থাকে, সেটা সুষ্ঠু তদন্ত হবে। যদি তদন্তে কারও অপকর্ম করার বিষয় বেরিয়ে আসে, তাহলে তাঁকে কঠিন শাস্তি পেতে হবে। শেখ হাসিনা সরকারের আমলে এ ধরনের অপকর্ম করার কোনো সুযোগ নেই।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আজ আমাদের রাজনৈতিক প্রতিপক্ষ বিএনপি বলছে, দেশে গণতন্ত্র নেই। কিন্তু তারা শেখ হাসিনার সরকারকে, শেখ হাসিনাকে প্রতিনিয়ত অগণতান্ত্রিক ভাষায় আক্রমণ করে যাচ্ছে।

ওদিকে, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ মন্তব্য করেছেন, বিএনপি সকাল-বিকাল সরকারের বিরুদ্ধে বিষোদগার ও মিথ্যাচার করছে। এ সময় তিনি বিএনপি নেতৃবৃন্দকে অশোভন বক্তব্য পরিহার ও রাজনৈতিক শালীনতা-ভব্যতা মেনে চলারও অনুরোধ জানান।

আজ দুপুরে ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ড. হাছান মাহমুদ বলেন, বেগম মতিয়া চৌধুরী, মোহাম্মদ নাসিমসহ আওয়ামী লীগের সিনিয়র নেতাদের রাস্তায় ফেলে পেটানো হয়েছিল। প্রেস ক্লাবের সামনে সোহেল তাজকে পিটিয়ে কাপড়-চোপড় ছিড়ে দেওয়া হয়েছিল। জনসভায় প্রকাশ্যে বোমা হামলা চালিয়ে আহসান উল্লাহ মাস্টার এমপিকে হত্যার পর সংসদে একটি শোক প্রস্তাবও আনতে দেওয়া হয়নি। অথচ আওয়ামী লীগের সময়ে বিএনপির কোনও জনসভায় হামলা হয়নি বলেও দাবি করেন হাছান মাহমুদ।

তিনি বলেন, গত সাড়ে নয় বছরে বিএনপির কোন জনসভায় হামলা হয়নি। তাদের (বিএনপির) কোন সিনিয়র নেতাকে রাস্তায় পুলিশের পিটুনি'র শিকার হতে হয়নি।

তিনি বলেন, বিএনপি যতদিন ক্ষমতায় ছিল আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সব সময় ব্যারিকেড থাকত। এখন বিএনপি অফিসের সামনে সবসময় ব্যারিকেড থাকে না। বিএনপি নেতারা নয়াপলন্টনের কার্যালয়ে বসে সকাল-বিকাল সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করেন। দেশে গণতন্ত্র আছে বিধায় বিএনপি প্রতিদিন তাদের রাজনৈতিক কার্যালয়ে এবং প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে অগণতান্ত্রিক এবং অশোভন ভাষায় সরকার এবং সরকারের নেতৃবৃন্দের বিরুদ্ধে বিষোদগার করছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top