Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২২ আগস্ট ২০১৮ , সময়- ১১:০৭ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
অটলবিহারী বাজপেয়ীর অবস্থা সঙ্কটজনক আলোর গতিতে বাংলার আকাশ ছাড়িয়ে বহির্বিশ্বে বঙ্গবন্ধুর নাম গভীর শোক আর শ্রদ্ধায় জাতি স্মরণ করলো বঙ্গবন্ধুকে বাংলাদেশ সরকার গণগ্রেপ্তার চালাচ্ছে - এইচআরডব্লিউ : বিশ্লেষক প্রতিক্রিয়া বঙ্গবন্ধু হত্যায় জড়িত ছিল দেশি-বিদেশি আন্তর্জাতিক চক্র : সেলিম জাতীয় নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে : কামরুল নির্বাচনে বিশ্বাস করি, ভোটের লড়াই করে ক্ষমতায় যেতে চাই : মোহাম্মদ নাসিম কাবুলে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত এখন পর্যন্ত ৪০ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  বীর মুক্তিযোদ্ধা গোলাম সারওয়ারকে শেষ বিদায় জানালেন বানারীপাড়াবাসী

‘আই মিস ইউ’ সোশ্যাল মিডিয়ায় মিমির চাঞ্চল্যকর স্টেটাস


ডেস্ক রিপোর্ট

আপডেট সময়: ২১ জুলাই ২০১৮ ২:৪১ পিএম:
‘আই মিস ইউ’ সোশ্যাল মিডিয়ায় মিমির চাঞ্চল্যকর স্টেটাস

‘আই মিস ইউ’ সম্প্রতি এমনই এক স্টেটাস লিখেছেন মিমি। তবে লেখা গুলি দেখে হয়ত আপনি ভাবতে বসবেন রাজকে মিস করছেন অভিনেত্রী। কিন্তু আদতে চিত্রটা অন্যরকম। কোনও ব্যক্তিকে নয়! জিমকে মিস করছেন নায়িকা।

সম্প্রতি পরিচালক বিরসা দাসগুপ্তের সিনেমা ‘ক্রিসক্রস’ নিয়ে ব্যস্ত মিমি। টাইট শিডিউলের চাপে জিমে যেতে পারছেন না তিনি। জিমে যেতে না পেরেই দুঃখ প্রকাশ করলেন টলিউড অভিনেত্রী।

ইরা, সুজি, মিস সেন, রূপা, মেহের৷ পাঁচটি মেয়ে৷ পাঁচটি মেয়ের গল্প ‘ক্রিসক্রস’৷ যা বাঁধা এক সুতোর টানে৷ প্রত্যেকে আটকে একটা জায়গায়৷ লড়াই করে সমাজে নিজের জায়গা অর্জন করে নেওয়ার জেদে আটকে তারা৷ যেখানে অসংখ্য বাঁধা পেরিয়ে পৌঁছতে হবে এক নতুন দেশে৷ স্বাধীনতার দেশে৷ যেখানে গতানুগতিক মহিলার জীবন থেকে মুক্তি পাওয়ার আশা রয়েছে৷ পাঁচটি মেয়ের গল্প নিয়ে কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘ক্রিসক্রস’র টিজার৷ আর সেই টিজারে দর্শক পেল মেয়েদের এক অভিনব কাহিনি৷ পরিচালক বিরসা দাসগুপ্তের হাত ধরে টলিউডে পাড়ি দিল ওম্যানহুড৷

এখানে ইরার চরিত্রে মিমি চক্রবর্তী৷ পেশায় একজন ফোটোগ্রাফার৷ ফোটোগ্রাফিই তাঁর প্যাশন৷ কিন্তু সমস্যা ইরার বয়ফ্রেন্ডকে নিয়ে৷ বয়ফ্রেন্ডের চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী৷

এদিকে রোম্যান্টিক থ্রিলার নিয়ে ময়দানে নামছেন পরিচালক বাবা যাদব। নাম ‘ভিলেন’। যে মুভির পর্দায় আরও একবার ফুটে উঠবে অঙ্কুশ-মিমি কেমিস্ট্রি। এপ্রসঙ্গে পরিচালক বলেন, ” পর্দার বাইরে ওদের দু’জন বন্ধুত্বটা অনেকটা টম ও জেরি-এর মত। তাই অনস্ক্রিন এই রসায়ন মাস্ট বি হিট।”

আসলে রাজ-শুভশ্রীর বিয়ের পর নবদম্পত্তির সঙ্গে সাধারণ মানুষের কৌতূহল বেড়েছে মিমিকে নিয়েও। রাজের প্রাক্তণ প্রেমিকা কী করছেন? কোথায় যাচ্ছেন সব আপডেট রয়েছে তাঁদের রাখা চাই। তাই সাবধানী হয়েও কোনও ফল মেলেনি। চুন থেকে পান খসলেই উঠছে নানান জল্পনা।

যদিও সময়ের দুর্বলতা বুঝে কোনও বেফাঁস মন্তব্য করছেন না নায়িকা। এমন কোনও কাজও করেননি, যাতে লোকে তাঁকে নিয়ে দু’কথা বলার সুযোগ পান। কিন্তু ওই যে সিঁদুরে মেঘ দেখলেই ঝড়ের ভয় আসে মনে! তাই রাজ-শুভশ্রীর বাগদানের পর থেকেই মিমির সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিয়ে বিভিন্ন সময় শুরু হচ্ছে জলঘোলা।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top