Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২২ আগস্ট ২০১৮ , সময়- ১১:০৮ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
অটলবিহারী বাজপেয়ীর অবস্থা সঙ্কটজনক আলোর গতিতে বাংলার আকাশ ছাড়িয়ে বহির্বিশ্বে বঙ্গবন্ধুর নাম গভীর শোক আর শ্রদ্ধায় জাতি স্মরণ করলো বঙ্গবন্ধুকে বাংলাদেশ সরকার গণগ্রেপ্তার চালাচ্ছে - এইচআরডব্লিউ : বিশ্লেষক প্রতিক্রিয়া বঙ্গবন্ধু হত্যায় জড়িত ছিল দেশি-বিদেশি আন্তর্জাতিক চক্র : সেলিম জাতীয় নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে : কামরুল নির্বাচনে বিশ্বাস করি, ভোটের লড়াই করে ক্ষমতায় যেতে চাই : মোহাম্মদ নাসিম কাবুলে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত এখন পর্যন্ত ৪০ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  বীর মুক্তিযোদ্ধা গোলাম সারওয়ারকে শেষ বিদায় জানালেন বানারীপাড়াবাসী

কুড়িগ্রাম-৩ সংসদীয় আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে


প্রজন্মকণ্ঠ রিপোর্ট

আপডেট সময়: ২৫ জুলাই ২০১৮ ২:১০ পিএম:
কুড়িগ্রাম-৩ সংসদীয় আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে

কুড়িগ্রাম-৩ সংসদীয় আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে। বুধবার (২৫ জুলাই) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত। উলিপুর ও চিলমারী উপজেলা মিলে একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন নিয়ে কুড়িগ্রাম ৩ আসন। এতে মোট ভোটার তিন লাখ ৬৩ হাজার ৭৫ জন। পুরুষ ভোটার এক লাখ ৭৬ হাজার ৪৭৭ এবং নারী ভোটার এক লাখ ৮৬ হাজার ৫৯৮। 

ভোটকেন্দ্র ১৫৯ এবং ভোটকক্ষ ৭৬৭টি।কেন্দ্রগুলোতে ১৫৯ জন প্রিসাইডিং অফিসার, ৭৬৭ জন সহকারী প্রিসাইডিং অফিসার ও এক হাজার ৫৩৪ জন পোলিং এজেন্ট নিয়োগ দেওয়া হয়েছে।

গত ১০ মে জাতীয় পার্টির সংসদ সদস্য একেএম মাঈদুল ইসলামের মৃত্যুতে শূন্য হয় কুড়িগ্রাম-৩ আসন। দীর্ঘ ৩০ বছর ধরে জাতীয় পার্টির দখলে থাকা এই আসনটির উপ-নির্বাচনে বিএনপিসহ অন্য কোন দল অংশ না নিলেও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অধ্যাপক এমএ মতিন ও জাতীয় পার্টির প্রার্থী প্রাইম সনিক গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক ডা. আক্কাছ আলী সরকার।

কুড়িগ্রাম-৩ সংসদীয় আসনের রিটার্নিং কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানান, নির্বাচনে আমরা চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা রেখেছি। পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসার এবং ২৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চারজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাঠে কাজ করবে। ১৩ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। বিপুল সংখ্যক র‌্যাব, পুলিশ বাহিনীর সদস্য মাঠে কাজ করছে।

এবং নির্বাচন কমিশনের ১৮জন পর্যবেক্ষক মাঠে কাজ করছে। আমাদের স্ট্রাইকিং ফোর্স, মোবাইল ফোর্স রয়েছে। ভোটাররা যেন উৎসবের মধ্য দিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে এবং নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারে এবং ভোট দিয়ে নির্বিঘ্নে বাসায় পৌছাতে পারে তার যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top