Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ , সময়- ৩:০৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বৈশ্বিক ক্ষুধা সূচকে গত বছরের তুলনায় আরও দুই ধাপ এগিয়েছে বাংলাদেশ রাষ্ট্রদ্রোহ মামলার পর এবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা চলতি বছরেই বাংলাদেশে চালু হচ্ছে ই-পাসপোর্ট শেষ পর্যন্ত ভর্তুকি দিয়ে গ্যাসের দাম না বাড়ানোর সিদ্ধান্ত : বিইআরসি নরসিংদীর ‘জঙ্গি আস্তানায়’ যৌথবাহীনির অভিযান সমাপ্ত  এই মুহূর্তে কোনও রাজবন্দি নাই, যারা আছে তারা সবাই অপরাধী : তথ্যমন্ত্রী অনুসন্ধানী সাংবাদিকতা ছাড়া দুদক টিকবে না : দুর্নীতি দমন কমিশন নরসিংদীর 'জঙ্গি আস্তানা' থেকে দু'টি লাশ উদ্ধার, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান ৮ হাজার রোহিঙ্গার প্রথম তালিকা যাচাই করে তথ্য স্বীকার করেছে মায়ানমার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই : পানি সম্পদ মন্ত্রী

অপহরণের ১১ ঘণ্টা পর আ'লীগ নেতা পারভেজের সন্ধান


প্রজন্মকণ্ঠ রিপোর্ট

আপডেট সময়: ২৮ জুলাই ২০১৮ ৫:৪৩ এএম:
অপহরণের ১১ ঘণ্টা পর আ'লীগ নেতা পারভেজের সন্ধান

কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে (৩৫) অপহরণের ১১ ঘণ্টা পর পূর্বাচলের ৩০০ ফুট এলাকায় পাওয়া গেছে বলে জানিয়েছে মোহাম্মদপুর থানা পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তাকে পূর্বাচলের ৩০০ ফুট এলাকায় পাওয়া যায় বলে পরিবর্তন ডটকমকে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর। তিনি বলেন, পূর্বাচলের ৩০০ ফুট রাস্তায় পারভেজ হোসেনের সন্ধান পাওয়া গেছে। আমাদের টিম তাকে আনতে সেখানে গেছে। তার স্বজনদেরও আসতে বলা হয়েছে। 

পারভেজকে কে বা কারা তুলে নিয়ে গিয়েছিল এমন প্রশ্নে ওসি জামাল বলেন, এখনই এসব বিষয়ে কিছু বলা যাচ্ছে না। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।  এর আগে শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে রাজধানীর মোহাম্মদপুরের একটি মসজিদ থেকে বের হবার সময় অজ্ঞাত কয়েকজন যুবক পারভেজকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ উঠে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জুমার নামাজ পড়ে পারভেজ হোসেন সরকার বের হওয়ার পর সি ব্লকের রাস্তায় হঠাৎ একটি পাজেরো গাড়ি আসে এবং তাতে থাকা কয়েকজন যুবক তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এ দৃশ্য দেখে উপস্থিত মুসল্লিরা হতভম্ব হয়ে যান।

জানা গেছে, তরুণ এই রাজনীতিবিদের এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি জাতীয় নির্বাচন করার প্রস্তুতি নিয়ে আঁটঘাট বেধে মাঠে নেমেছেন। দলীয় মনোনয়ন নিশ্চিত করতে পারভেজ সরকার কেন্দ্রে লবিংও চালাচ্ছেন। হোমনা-তিতাসের অভূতপূর্ব যোগাযোগ ব্যবস্থা ও আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মানুষের সামনে তুলে ধরছেন তিনি। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top