Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ , সময়- ৪:০৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
দ্বিতীয় স্যাটেলাইট ও দ্বিতীয় যমুনা সেতুর পরিকল্পনা করছি ৩৭ এজেন্সিকে শাস্তি, মামলার নির্দেশ আইসিসি নতুন সিইও হিসেবে নির্বাচিত মানু সোহনি সরকারের সঙ্গে অব্যাহতভাবে কাজ করবে ইউরোপীয় ইউনিয়ন সরকারের অধীনে আর কোনো নির্বাচনে যাবে না বিএনপি ব্লগার হত্যার তদন্তে অগ্রগতি নেই অনিবার্য কারণবশত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত ‘বিজয় উৎসব’ উপলক্ষে ডিএমপি’র ট্রাফিক নির্দেশনা বর্তমানে দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে : খাদ্যমন্ত্রী হঠাৎ করেই আলোচনায় চিত্রনায়িকা মৌসুমী

উত্তাল বগুড়ায় আন্দোলকারীদের সাথে সেলফি তোলায় ব্যস্ত ছিলো পুলিশ 


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৪ আগস্ট ২০১৮ ৫:২০ পিএম:
উত্তাল বগুড়ায় আন্দোলকারীদের সাথে সেলফি তোলায় ব্যস্ত ছিলো পুলিশ 

ঢাকায় বাস চাপায় স্কুল শিক্ষার্থী নিহতের প্রতিবাদে আজও উত্তাল বগুড়া। শনিবার সকাল সাড়ে দশটা থেকে শুরু করে দুপুর দেড়টা পর্যন্ত শহরের জিরো পয়েন্ট সাতমাথা অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। 

‘উই ওয়ান্ট জাস্টিস’ শ্লোগানে নিমিষেই উত্তাল হয়ে ওঠে বগুড়া। আজকের আন্দোলনে পুলিশ সতর্ক থাকলে কোন প্রকার বাধা দেয়নি। পুলিশ আন্দোলকারীদের সাথে সেলফি তোলায় ব্যস্ত ছিলো। এই আন্দোলনের প্রভাব ছিলো মহাসড়কেও।বগুড়া থেকে ঢাকাগামী কোন বাস চলাচল করেনি। বন্ধ ছিলো আন্তজেলা পরিবহনও।
  
বিক্ষোভকারীদের হাতে হাতে প্রতিবাদের বিভিন্ন শ্লোগান লেখা ফেস্টুন প্লেকার্ড ছিলো। শহরের সাতমাথায় অবস্থানের পর শহরের বনানী এলাকায় গিয়েও আন্দোলন করে উত্তেজিত শিক্ষার্থীরা। সেখানে ছাত্রলীগের নেতাকর্মীরা আন্দোলনকারীদের উপর চড়াও হয়। কয়েকজন ছাত্রকে তারা চরথাপ্পরও মারা ঘটনা ঘটেছে। 

করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজ, বগুড়া জেলা স্কুল, সরকারি আজিজুল হক কলেজ, সরকারি শাহ সুলতান কলেজ পৌর উচ্চবিদ্যালয়, ক্যানপাবলিক স্কুল এ্যান্ড কলেজসহ বগুড়ার প্রায় স্কুলের খুদে শিক্ষার্থীরা এই বিক্ষোভে অংশ নিয়েছে। তাদের এই বিক্ষোভে অনেক অভিভাব একাত্ত্বতা প্রকাশ করে তাদের বিক্ষোভে যোগ দিয়েছে।

আজকের আন্দোলনে শহরের রাস্তায় বের হওয়া যানবাহনের গাড়ীর কাগজপত্র পরীক্ষা করে। তারা স্কুলবাস থেকে শুরু করে পুলিশের গাড়ীর কাগজপত্রও দেখেছে। পরে দুপুর দেড়টার দিকে আন্দোলনকারীরা সাতমাথা ত্যাগ করে চলে যায়। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top