Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ , সময়- ৯:১৯ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
শেষ পর্যন্ত ভর্তুকি দিয়ে গ্যাসের দাম না বাড়ানোর সিদ্ধান্ত : বিইআরসি নরসিংদীর ‘জঙ্গি আস্তানায়’ যৌথবাহীনির অভিযান সমাপ্ত  এই মুহূর্তে কোনও রাজবন্দি নাই, যারা আছে তারা সবাই অপরাধী : তথ্যমন্ত্রী অনুসন্ধানী সাংবাদিকতা ছাড়া দুদক টিকবে না : দুর্নীতি দমন কমিশন নরসিংদীর 'জঙ্গি আস্তানা' থেকে দু'টি লাশ উদ্ধার, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান ৮ হাজার রোহিঙ্গার প্রথম তালিকা যাচাই করে তথ্য স্বীকার করেছে মায়ানমার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই : পানি সম্পদ মন্ত্রী চারদিনের সফরে রিয়াদের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী ড. কামালের হোসেনের টার্গেট সম্ভবত ক্ষমতায় যাওয়া নয়, তার টার্গেট শেখ হাসিনা : ওবায়দুল কাদের বিএনপির নেতৃত্বাধীন ভেঙে গেল ২০ দলীয় জোট, বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি

নৌপরিবহনমন্ত্রী ও সেতুমন্ত্রী দু'জনেরই অবিলম্বে পদত্যাগ করা উচিত : মওদুদ আহমদ


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৫ আগস্ট ২০১৮ ১২:৪৯ পিএম:
নৌপরিবহনমন্ত্রী ও সেতুমন্ত্রী দু'জনেরই অবিলম্বে পদত্যাগ করা উচিত : মওদুদ আহমদ

শিশু-কিশোরদের ওপর দমন-পীড়ন বন্ধ করুন। দমননীতি দিয়ে এই শিক্ষার্থীদের আন্দোলন স্তিমিত করা যাবে না, তাদের ঠাণ্ডা করা যাবে না। শিক্ষার্থীদের এই আন্দোলন দমন করার জন্য শক্তি প্রয়োগ করা হলে বাংলাদেশের মানুষ রুখে দাঁড়াবে। নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর সরকারের শক্তি প্রয়োগের পরিণতি শুভ হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

জাতীয় প্রেস ক্লাবে শনিবার সম্মিলিত ছাত্র ফোরামের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, যুবদল সুলতান সালাহউদ্দিন টুকু, মামুন হাসান, ছাত্রদলের ইসহাক সরকার ও খন্দকার এনামুল হকের মুক্তির দাবিতে সভায় তিনি এ কথা বলেন।

শিশু-কিশোরদের ওপর পুলিশকে দিয়ে হামলা চালিয়েছেন। কোটা সংস্কার দাবিতে আন্দোলনকারীদের ওপর যে রকম ব্যবহার করেছেন, আজকে এই কিশোর শিক্ষার্থীদের ওপরও একই রকম ব্যবহার করছেন। এর চাইতে হীন ষড়যন্ত্র আর কিছু হতে পারে না। পরিবহন ধর্মঘট দিয়ে শিশু-কিশোরদের প্রতিহত করার যে ষড়যন্ত্রমূলক কর্মসূচি নেওয়া হয়েছে, সেটাকে ধিক্কার জানাই।

এই সরকারকে কোনো মানুষ ও শিক্ষার্থীরা বিশ্বাস করে না। নৌপরিবহনমন্ত্রী ও সেতুমন্ত্রী দু'জনেরই অবিলম্বে পদত্যাগ করা উচিত।

সংগঠনের আহ্বায়ক নাহিদুল ইসলাম নাহিদের সভাপতিত্বে সভায় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহপ্রচার সম্পাদক আমিরুল ইসলাম আলীম, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার প্রমূখ বক্তব্য দেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top