Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ , সময়- ৮:৪২ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
নরসিংদীর ‘জঙ্গি আস্তানায়’ যৌথবাহীনির অভিযান সমাপ্ত  এই মুহূর্তে কোনও রাজবন্দি নাই, যারা আছে তারা সবাই অপরাধী : তথ্যমন্ত্রী অনুসন্ধানী সাংবাদিকতা ছাড়া দুদক টিকবে না : দুর্নীতি দমন কমিশন নরসিংদীর 'জঙ্গি আস্তানা' থেকে দু'টি লাশ উদ্ধার, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান ৮ হাজার রোহিঙ্গার প্রথম তালিকা যাচাই করে তথ্য স্বীকার করেছে মায়ানমার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই : পানি সম্পদ মন্ত্রী চারদিনের সফরে রিয়াদের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী ড. কামালের হোসেনের টার্গেট সম্ভবত ক্ষমতায় যাওয়া নয়, তার টার্গেট শেখ হাসিনা : ওবায়দুল কাদের বিএনপির নেতৃত্বাধীন ভেঙে গেল ২০ দলীয় জোট, বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি জঙ্গি আস্তানা : শেখেরচরে জঙ্গি আস্তানায় অভিযান, গুলির শব্দ

সৌদি আরবের জিজান প্রদেশের সামিরক ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা 


ডেস্ক রিপোর্ট

আপডেট সময়: ৭ আগস্ট ২০১৮ ১২:৩৭ পিএম:
সৌদি আরবের জিজান প্রদেশের সামিরক ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা 

ইয়েমেনের জনপ্রিয় হুথি আনসারুল্লাহ আন্দোলন সমর্থিত সেনারা সৌদি আরবের জিজান প্রদেশের একটি সামিরক ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে। নিজস্ব প্রযুক্তিতে তৈরি স্বল্প-পাল্লার ক্ষেপণাস্ত্র দিয়ে এই হামলা চালায় ইয়েমেনি সেনারা।

একটি সামরিক সূত্রের বরাত দিয়ে ইয়েমেনের আল-মাসিরা টেলিভিশন চ্যানেল জানিয়েছে, জিজান প্রদেশের আল-খোবে এলাকার সামরিক ঘাঁটিতে গতকাল (সোমবার) এ হামলা হয়েছে। হামলায় ইয়েমেনি বাহিনী ১৫০ কিলোমিটার পাল্লার জিলজাল-১ ক্ষেপণাস্ত্র ব্যবহার করে।

আল-মাসিরার খবরে বলা হয়েছে, সৌদি সেনাদের সমাবেশ লক্ষ্য করে ইয়েমেনি সেনারা হামলা চালায় তবে এতে হতাহত বা সম্ভাব্য ক্ষয়ক্ষতি সম্পর্কে  কিছু বলা হয় নি।

সৌদি আরবের একই প্রদেশের জাবাল আদ-দাউদ এলাকায় ইয়েমেনি স্নাইপাররা একজন সৌদি সেনাকে হত্যা করেছে। এছাড়া, জাজান প্রদেশের আল-মাশআল সামরিক ঘাঁটিতে ইয়েমেনি স্নাইপারদের গুলিতে আরো তিন সেনা নিহত হয়েছে। পাশাপাশি আনসারুল্লাহ যোদ্ধাদের রকেট হামলায় সৌদি আরবের আস-সুদাইস ঘাঁটির একটি সামরিক যান ধ্বংস হয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top