Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ , সময়- ৮:০১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
খালেদা জিয়ার চিকিৎসা বিতর্ক কেন ? বিএনপি প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাত শেষে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পছন্দের হাসপাতালে চিকিৎসার জন্য আবেদন খালেদা জিয়ার | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি : ওবায়দুল কাদের বিএনপি-জামায়াত ক্লিনহার্ট অপারেশন চালিয়ে আ'লীগের অসংখ্য নেতাকর্মীকে নির্যাতনের শিকার করেছিল : প্রধানমন্ত্রী  ধর্মমন্ত্রী ও ভূমিমন্ত্রীর  কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল করেছে বিএনপি আ'লীগের প্রতিনিধিদলের উত্তরবঙ্গ সফর শুরু । প্রজন্মকণ্ঠ   বিজিবি-বিএসএফ সম্মেলন : সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনার অঙ্গীকার | প্রজন্মকণ্ঠ  সেমিফাইনাল নিশ্চিত করতে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ, আগামীকাল | প্রজন্মকণ্ঠ

কাবুলে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত


ডেস্ক রিপোর্ট

আপডেট সময়: ১৬ আগস্ট ২০১৮ ১:১৯ এএম:
কাবুলে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত

আফগানিস্তানের রাজধানী কাবুলে একটি শিক্ষা-প্রতিষ্ঠানের সামনে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত হয়েছে।  বিস্ফোরণে আহত হয়েছে ৬৭ জন। 

দেশটির জনস্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র ওয়াহিদ মাজরোর বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এ খবর দিয়েছে। কাবুলের শিয়া অধ্যুষিত এলাকায় এ ঘটনা ঘটে।

দেশটির পুলিশ বলছে, বিস্ফোরণকারী শিক্ষা কেন্দ্রের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বোমার বিস্ফোরণ ঘটায়। নিহতদের বেশিরভাগই বয়সে তরুণ-কিশোর। তারা বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতির জন্য ওই ভবনে কোচিং করতেন। 

তালেবান এ হামলার দায় স্বীকার করেনি। তালেবান মুখপাত্র জবিউল্লাহ মুজাহিদ বলেছেন, তারা এ হামলায় জড়িত নন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top