Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ১০:৩৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
সন্ত্রাসবাদ ইস্যুতে পাকিস্তানকে আর্থিক অনুদান বন্ধের ঘোষণা আমেরিকার ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে রাষ্ট্রপতির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত নির্বাচনে অংশ নেবেন আবদুল লতিফ সিদ্দিকী  ‘মদিনা সনদেই মহানবী (সা.) ধর্মনিরপেক্ষতার কথা বলেছেন’ : সমাজকল্যাণমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের হয়ে জাপার সম্ভাব্য প্রার্থীর তালিকা  গুজব খবর : বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ  ! আ'লীগ ও মহাজোটের মনোনয়ন ঘোষণা দিন পাঁচেক দেরি হবে : ওবায়দুল কাদের বিকৃত ইতিহাস থেকে দেশকে মুক্ত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত, আটক ১

কাবুলে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত


ডেস্ক রিপোর্ট

আপডেট সময়: ১৬ আগস্ট ২০১৮ ১:১৯ এএম:
কাবুলে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত

আফগানিস্তানের রাজধানী কাবুলে একটি শিক্ষা-প্রতিষ্ঠানের সামনে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত হয়েছে।  বিস্ফোরণে আহত হয়েছে ৬৭ জন। 

দেশটির জনস্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র ওয়াহিদ মাজরোর বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এ খবর দিয়েছে। কাবুলের শিয়া অধ্যুষিত এলাকায় এ ঘটনা ঘটে।

দেশটির পুলিশ বলছে, বিস্ফোরণকারী শিক্ষা কেন্দ্রের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বোমার বিস্ফোরণ ঘটায়। নিহতদের বেশিরভাগই বয়সে তরুণ-কিশোর। তারা বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতির জন্য ওই ভবনে কোচিং করতেন। 

তালেবান এ হামলার দায় স্বীকার করেনি। তালেবান মুখপাত্র জবিউল্লাহ মুজাহিদ বলেছেন, তারা এ হামলায় জড়িত নন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top