Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ , সময়- ৬:৫৭ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
রাখাইনে এখনো রোহিঙ্গাদের জন্য নিরাপদ পরিবেশ তৈরি হয়নি : রিচার্ড অলব্রাইট নির্বাচনী আচরণবিধি মানছেন না সম্ভাব্য প্রার্থীরা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই 'নির্বাচনকালীন সরকার'   মঙ্গলবার পর্যন্ত মনোনয়নপত্র জমা নিবে আওয়ামী লীগ  আন্তর্জাতিক পুরস্কারে মনোনীত শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী প্রথম দিনে ১৩২৬টি মনোনয়ন ফরম বিক্রি করেছে বিএনপি  পাঁচ বিভাগের ৭টি আসনে একক প্রার্থী পাচ্ছে আওয়ামী লীগ সিইসিকে ধন্যবাদ জানিয়েছেন বদরুদ্দোজা চৌধুরী ২৩ নয়, এখন ৩০  ৩০০ সংসদীয় আসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশনা দিয়েছেন ইসি 

প্রতিভাবান ফুটবলাদের খোঁজে : দেশব্যাপী শুরু বঙ্গবন্ধু গোল্ডকাপ 


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ২ সেপ্টেম্বর ২০১৮ ১:১৬ পিএম:
প্রতিভাবান ফুটবলাদের খোঁজে : দেশব্যাপী শুরু বঙ্গবন্ধু গোল্ডকাপ 

প্রতিভাবান ফুটবলার খুঁজে বের করার লক্ষ্যে ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে সারা দেশে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

শনিবার নেত্রোকোনার বারহাট্টা উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে শুরু হয় আন্তঃইউনিয়ন পর্যায়ের খেলা।

প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি। নেত্রকোনা জেলা প্রশাসন ও বারহাট্টা উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আবদুল্লাহ।

উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোহাম্মদ মাসুদ করিম, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এবং ঢাকায় ব্রাজিল দূতাবাসের কাউন্সিলর মিল্টন ডিএফ কউটিনহ ফিলহ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান। এছাড়া সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম, হাসানুজ্জামান বাবলু, ইলিয়াস হোসেন, খন্দকার রকিবুল ইসলাম, নাসিমুজ্জামান হিরু উপস্থিত ছিলেন।

১৫ কোটি টাকা ব্যয়ে দেশব্যাপী এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এর মধ্যে ১২ কোটি টাকা মাঠপর্যায়ে ব্যয় করা হচ্ছে। উপজেলা পর্যায়ে প্রতি ম্যাচে অংশগ্রহণের জন্য যাতায়াত ও খাবার বাবদ প্রতিটি দলকে দেয়া হচ্ছে ১০ হাজার টাকা। জেলা পর্যায়ে অংশগ্রহণকারী দল পাবে ১২ হাজার করে। বিভাগীয় পর্যায়ে অংশ নেয়া দলগুলোর জন্য ২৪ হাজার টাকা করে বাজেট রাখা হয়েছে। এ আসরের সেরা ৪০ জন ফুটবলারকে নিয়ে দীর্ঘমেয়াদি প্রশিক্ষণের আয়োজন করা হবে।

উদ্বোধনী ম্যাচে নেত্রকোনার বারহাট্টা উপজেলার বাউশি ইউনিয়নের মুখোমুখি হয় বারহাট্টা সদর ইউনিয়ন। এছাড়া কিশোরগঞ্জ জেলার সদর উপজেলা, রাজশাহী জেলার তানোর, নাটোর জেলার গুরুদাসপুর, বগুড়া জেলার সদর ও সোনাতলা, খুলনা জেলার পাইকগাছা, রুপসা, দাকোপ, কয়রা, দিঘলিয়া ও ডুমুরিয়া, বাগেরহাট জেলার ফকিরহাট, রামপাল, মোংলা, কচুয়া, চিতলমারী।

চট্টগ্রাম জেলার সাতকানিয়া, রাউজান, আনোয়ারা, ফটিকছড়ি, মিরেরসরাই, চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট, ভোলা জেলার বোরহানউদ্দিন, ঝিনাইদহ জেলার মহেশপুর, চাঁদপুর জেলার শাহরাস্তিসহ আরও কয়েকটি উপজেলায় খেলা শুরু হয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top