Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ , সময়- ৬:৫৭ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
রাখাইনে এখনো রোহিঙ্গাদের জন্য নিরাপদ পরিবেশ তৈরি হয়নি : রিচার্ড অলব্রাইট নির্বাচনী আচরণবিধি মানছেন না সম্ভাব্য প্রার্থীরা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই 'নির্বাচনকালীন সরকার'   মঙ্গলবার পর্যন্ত মনোনয়নপত্র জমা নিবে আওয়ামী লীগ  আন্তর্জাতিক পুরস্কারে মনোনীত শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী প্রথম দিনে ১৩২৬টি মনোনয়ন ফরম বিক্রি করেছে বিএনপি  পাঁচ বিভাগের ৭টি আসনে একক প্রার্থী পাচ্ছে আওয়ামী লীগ সিইসিকে ধন্যবাদ জানিয়েছেন বদরুদ্দোজা চৌধুরী ২৩ নয়, এখন ৩০  ৩০০ সংসদীয় আসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশনা দিয়েছেন ইসি 

এবার গান গেয়ে মামলার শিকার হলেন গায়ক কুমার শানু


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ৪ সেপ্টেম্বর ২০১৮ ৫:৫৪ পিএম:
এবার গান গেয়ে মামলার শিকার হলেন গায়ক কুমার শানু

গান গেয়ে ভক্তদের মনোরঞ্জনের জন্য মুজাফ্ফরপুর পৌঁছেছিলেন গায়ক কুমার শানু। কিন্তু সেখানে গিয়েই বিপাকে পড়তে হল বাঙালি কিংবদন্তি গায়ককে। অনুষ্ঠানের আয়োজক ও গায়কের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হল।

নিয়ম অনুযায়ী, রাত দশটার পর বিয়েবাড়ি বা সাংস্কৃতিক কোনও অনুষ্ঠানে লাউডস্পিকার ব্যবহার করা যায় না। কিন্তু সেই নিয়মভঙ্গ করাতেই বিপাকে পড়তে হল গায়ককে। উত্তরপ্রদেশের মুজাফ্ফরপুরের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বলিউডের নামজাদা গায়ক কুমার শানু। একটি স্কুলের মাঠে আয়োজিত হয়েছিল অনুষ্ঠান। ‘আশিকি’ ছবির ‘ধীরে ধীরে’, ‘পরদেশ’ ছবির ‘মেরি মেহবুবা’, ‘দিলওয়ালে’র ‘কিতনা হাসিন চেহরা’-র মতো একের পর এক হিট গান গেয়ে অনুষ্ঠান জমিয়ে দিয়েছিলেন তিনি। দর্শকরাও মশগুল হয়ে গিয়েছিলেন তাঁর গানে। ফলে সময়ের দিকে খেয়ালই ছিল না আয়োজকদের। অভিযোগ, রাত দশটার পরও লাউডস্পিকার ব্যবহার করে চলতে থাকে অনুষ্ঠান। ফলে বিরক্ত হন আশেপাশের বাসিন্দারা। আর তাতেই ঘটে বিপত্তি।

সংবাদ সংস্থা এএনআই-কে পুলিশ জানিয়েছে, রাত দশটার পর লাউডস্পিকার ব্যবহার করায় আয়োজকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে অন্য একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আয়োজকদের পাশাপাশি কুমার শানুর বিরুদ্ধেও এফআইআর দায়ের হয়েছে।

সম্প্রতি নিজের মেয়ে শ্যাননের পরিচয় প্রকাশ করে শিরোনামে উঠে এসেছিলেন কুমার শানু। জানিয়েছিলেন, ২০০১ সালে শ্যাননকে দত্তক নিয়েছিলেন তিনি। যে খবর এতকাল গোপনই ছিল। তবে তাতে সম্পর্কে কোনও চিড় ধরেনি। সন্তানের সাফল্য নিয়ে গর্বিত বাবা।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top