Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ , সময়- ২:০৭ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিএনপির নির্বাচনে আসার পিছনে ভিন্ন উদ্দেশ্য রয়েছে : মেনন  ডিসেম্বরের পরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অসম্ভব নির্বাচন বানচাল করার জন্য বিনা উস্কানিতে এই নাশকতা : ওবায়দুল কাদের কী ঘটেছে রাজধানী ঢাকার নয়াপল্টনে ? দেশকে এগিয়ে নিতে বিশ্বাসঘাতকদের প্রয়োজন নেই : শেখ হাসিনা রাজধানীর নয়াপল্টনে পুলিশ-বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপক্ষে ভোটের মাঠে  নির্বাচন কমিশনের সঙ্গে হয়রানি ও গায়েবি মামলার বিষয়ে আলোচনা হয়েছে : মির্জা ফখরুল সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলার দ্বিতীয় দিন শেষ হলো সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলার দ্বিতীয় দিন শেষ হলো

ছাত্রলীগ নেতার আত্মহত্যার আগে ফেসবুকে স্ট্যাটাস- ‘পুরো দায় আমার ফ্যামিলির’


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ৫ সেপ্টেম্বর ২০১৮ ১০:০০ এএম:
ছাত্রলীগ নেতার আত্মহত্যার আগে ফেসবুকে স্ট্যাটাস- ‘পুরো দায় আমার ফ্যামিলির’

‘আল্লাহ হাফেজ, সবাই ভাল থাকবেন ক্ষমা করবেন আমাকে’- সোমবার রাত ৯টা ২৫ মিনিটে কুমিল্লার চান্দিনা উপজেলা ছাত্রলীগ নেতা যুগ্ম সাধারন সম্পাদক, বাশার মাহমুদের ফেসবুক আইডিতে দেয়া স্ট্যাটাসের শেষ লাইন ছিল এটি। 

ওই স্ট্যাটাসটির পর থেকে ফ্রেন্ড লিস্টে থাকা বন্ধুদের কেউ কেউ কমেন্টস বক্সে লিখেছেন- ‘কী হয়েছে তোর/কোনো সমস্যা নাই, আল্লাহর উপর ভরসা রাখ।’ কিন্তু বন্ধুদের কমেন্টের জবাব দেননি বাশার । আর এসব নানা কমেন্ট আসার মধ্যেই ভোর ৫টায় একজন কমেন্ট করেন, ‘বাশার আর আমাদের মাঝে নেই!’ পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সবাইকে শোকস্তব্ধ করে দিয়ে চিরদিনের জন্য পৃথিবী থেকে বিদায় নিয়েছেন ছাত্রলীগ নেতা বাশার মাহমুদ।

নিহত বাশার মাহমুদ চান্দিনা পৌর এলাকার ১নং ওয়ার্ডের কচুয়ারপাড় গ্রামের ব্যবসায়ী আবদুল জব্বারের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। দুই ভাইয়ের মধ্যে বাশার ছোট।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক একটি বিষয় নিয়ে বাবা ও বড় ভাইয়ের সঙ্গে মনোমালিন্য চলছিল তার। সোমবার নিজ আইডি বাশার লিখেছেন, ‘আল্লাহর কসম করে বলতেছি যদি আমার মৃত্যু হয় তার পুরো দায় আমার ফ্যামিলির, বিশেষ করে আমার ভাইয়ের, আমার মৃত্যুতে অন্য কারো প্ররোচনা ছিল না, আল্লাহ হাফেজ, সবাই ভাল থাকবেন ক্ষমা করবেন আমাকে।

এমন স্ট্যাটাসের পরপরই আত্মীয়-স্বজনরা বাশারের পরিবারের সাথে যোগাযোগ শুরু করে। আর ততক্ষণে বাশার তার নিজ বাড়িতে এক ধরনের ট্যাবলেট সেবন করেন। নিস্তেজ হয়ে যায় তার দেহ । পরিবারের লোকজন বাশারকে দ্রুত চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নিয়ে যায়। ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। মঙ্গলবার দুপুরে জানাজা শেষে বাশারের দাফন সম্পন্ন করা হয়।

সন্ধ্যায় এ রিপোর্ট লেখার সময় চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শামছুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top