Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ , সময়- ১২:৪২ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
হুজুরকে নিয়ে কটুক্তি দুঃখ জনক : মন্ত্রী ব্যারিস্টার আনিস রংপুর মেডিকেল থেকে থেকে চুরি হওয়ার ৫ দিন পর নবজাতককে উদ্ধার ট্রাম্পের হুমকির জবাবে পাল্টা হুমকি দিয়েছে সৌদি আরব নাটের গুরু ব্যারিস্টার মঈনুল শিশু আইন-২০১৩ সংস্কার কাজ সম্পন্ন, শিগগিরই সংসদে পাস হবে : রাশেদ খান মেনন দুর্গাপূজায় পটকা, আতশবাজি ও মাদক সম্পূর্ণ নিষিদ্ধ : ডিএমপি কমিশনার ভারতে মি-টু আন্দোলনের তীব্রতা ক্রমশ বাড়ছে পদ্মা সেতুর নামফলক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যৌন হয়রানির অভিযোগে ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পদত্যাগ  ঐক্যের নাম দিয়ে এখানে কোনো রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র হচ্ছে (ফোনালাপ) 

এশিয়া কাপে বাংলাদেশের সম্ভাবনাই বেশি : আশরাফুল  | প্রজন্মকণ্ঠ


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ৬ সেপ্টেম্বর ২০১৮ ১:৩০ এএম:
এশিয়া কাপে বাংলাদেশের সম্ভাবনাই বেশি : আশরাফুল  | প্রজন্মকণ্ঠ

১৫ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে বসতে যাওয়া ইউনিমনি এশিয়া কাপ ২০১৮ আসরটি ওয়ানডে ফরম্যাটের হওয়ায় বাংলাদেশের সম্ভাবনাই বেশি দেখছেন এক সময়কার বাংলাদেশ জাতীয় দলের ভরসার প্রতীক মোহাম্মদ আশরাফুল ।

মঙ্গলবার দুপুরে মিরপুরে অনুষ্ঠেয় সমর্থকদের সংগঠন ‘ফ্যানস অব বাংলাদেশ  ক্রিকেট: এফবিসি টাইগার্সের বর্ষপূর্ত অনুষ্ঠানে এমনটাই জানান তিনি। তবে এর জন্য নিজেদের সেরাটা দিতে হবে বলেও জানান তিনি ।

ফরম্যাটটা ওয়ানডে আর সাম্প্রতিক সময়ে বাংলাদেশের দুর্দান্ত পারফরম্যান্সের সব অভিজ্ঞতার পাশাপাশি গত এশিয়া কাপগুলোর সাফল্যর জন্যই তার এমন অভিমত জানিয়ে এসময় তিনি বলেন, ‘আমরা গত তিন এশিয়া কাপের দুটিতেই ফাইনাল খেলেছি। একটা হয়েছে টি-টোয়েন্টি সংস্করণে। যদি নিজেদের সেরাটা দিতে পারি অবশ্যই ভালো কিছু সম্ভব। এবার যেহেতু ৫০ ওভারের টুর্নামেন্ট হবে তাই আমাদের সম্ভাবনাই বেশি ।’

এশিয়া কাপের গ্রুপ পর্বে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। ওয়ানডে ফরম্যাট হওয়ায় এ লড়াইয়েও টাইগারদের এগিয়ে রাখছেন তিনি ।

টি-টোয়েন্টি হলে আমাদের জন্য কঠিন হতো। টি-টোয়েন্টি সংস্করণে আফগানিস্তান অনেক শক্তিশালী দল। ওদের তিনটা ভালো মানের স্পিনার আছে। ২০ ওভারের মধ্যে তিনজন মানসম্মত স্পিনার যদি ১২ ওভার করে, ম্যাচ জেতা কঠিন হয়ে যায় ।

এসময় আসন্ন এশিয়া কাপে পাকিস্তানও এগিয়ে থাকবে জানান তিনি। পাকিস্তানকে ফেভারিট সরাসরি তা না বললেও আরব আমিরাতের পরিচিত আবহাওয়া তাদের জন্য বাড়তি সুবিধা হয়ে কাজ করবে উল্লেখ করে তিনি আরও যোগ করেন,  এশিয়া কাপ আরব আমিরাতে অনুষ্ঠিত হবে। সে কারণেই পাকিস্তানের সুবিধা একটু বেশি থাকবে । যেহেতু তারা সেখানকার মাঠকে নিজেদের মাঠ হিসেবে ব্যবহার করে। 

বাংলাদেশ দলের এশিয়া কাপের সম্ভাবনা নিয়ে কথা বলার ফাঁকে দেশের জার্সিতে ফের মাঠ মাতানোর স্বপ্নের কথা ভক্তদের জানান তিনি। জাতীয় দলে ফেরা নিয়ে তাড়া না থাকলেও নিজেকে আবারও প্রমাণ করে নিজের জায়গা করে নেওয়ার কথা জানান তিনি ।


     


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top