Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ , সময়- ১০:৫৬ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ঠাকুরগাঁও সদর উপজেলায় গণসংযোগে মির্জা ফখরুল  বিতর্কিত সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও তাঁর রাজনীতি  প্রমাণিত হলো বিএনপি সন্ত্রাসী দল : কাদের  বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন ক্রিকেট সুপারস্টার সাকিব টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সভানেত্রী শেখ হাসিনা  খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে রিটের আদেশ আগামীকাল  মনোনয়নপত্র ফিরে পাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম নির্বাচনী প্রচার শুরু করবেন শেখ হাসিনা, ১২ ডিসেম্বর সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্য ২০১৫ থেকে টেকসই উন্নয়ন অভীষ্ট ২০৩০

ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও হিসেবে নিয়োগ পেয়েছেন কেভিন রবার্টস 


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৩ অক্টোবর ২০১৮ ৫:১৯ পিএম:
ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও হিসেবে নিয়োগ পেয়েছেন কেভিন রবার্টস 

নীরবেই দ্বিতীয় ইনিংস শুরু করলেন স্মিথনীরবেই দ্বিতীয় ইনিংস শুরু করলেন স্মিথ ক্রিকেট অস্ট্রেলিয়ার নতুন সিইও কেভিন রবার্টসক্রিকেট অস্ট্রেলিয়ার নতুন সিইও কেভিন রবার্ট। বল টেম্পারিং কেলেঙ্কারিতে জেমস সাদারল্যান্ডের পদত্যাগের পর ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী কর্মকতা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন কেভিন রবার্টস।

দা গার্ডিয়ান জানায়, বুধবার সকালে মেলবোর্নে এক সংবাদ সম্মেলনে রবার্টকে প্রধান নির্বাহী কর্মকতা হিসেবে ঘোষণা করেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সভাপতি ডেভিড পিভার।

এসময় রবার্ট বলেন,  “ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও হিসেবে এ পরিবারের নেতৃত্ব ও সেবা করার এটি একটি বড় সুযোগ।  আমার উপর এত বড় দায়িত্ব দেয়ার জন্য আমি ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাই। এই পদে থেকে ক্রিকেট অস্ট্রেলিয়াকে সামনে এগিয়ে নিয়ে যাবার জন্য আমি সর্বদা উন্মুখ। ”

তিনি আরও বলেন, “আমাদের জাতীয় খেলা ক্রিকেটের বিভিন্ন বিষয়ের মধ্যে আমি যেসব জিনিস খুব বেশি পছন্দ করি তা হল- বয়স, লিঙ্গ কিংবা সাংস্কৃতিক পটভূমি নির্বিশেষে ক্রিকেটের মানুষকে একত্র করার এবং আমাদেরকে উৎসাহ দেওয়ার সক্ষমতা। ”

সংগঠনটির কর্মীদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, “ক্রিকেট অস্ট্রেলিয়ার সাফল্য বাস্তব রূপ নিয়েছে শুধুমাত্র এর কর্মী, খেলোয়াড়, কোচ এবং আঞ্চলিক ও জাতীয় ক্রিকেট অ্যাসোসিয়েশনের কঠোর পরিশ্রমের কারণে। এছাড়া এই খেলার প্রাণশক্তি যারা সেই স্বেচ্ছাসেবকদের নিরলস পরিশ্রমের ফলেই আমরা সফলতার দ্বারপ্রান্তে পৌছাতে পেরেছি। ”

কর্মক্ষেত্রে অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী কর্মকর্তা অ্যালিসটায়ার নিকোলসনের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছিলেন রবার্টস।  স্বভাবতই নতুন দায়িত্ব গ্রহণের পর রবার্টসকে অভিনন্দন জানিয়েছেন নিকোলসন। এছাড়া তার উপর অর্পিত দায়িত্বের সংকটপূর্ণ পরিস্তিতির বিষয়ও তুলে ধরেন তিনি।

তিনি বলেন, “২০ বছরেরও বেশি সময় ধরে ক্রমাগত সাফল্যের জন্য অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাসোসিয়েশন এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার অংশীদারিত্ব খুবই গুরুত্বপূর্ণ ছিল।  তাই অস্ট্রেলিয়ান ক্রিকেটের উন্নতির পাশাপাশি আমরা আবারও এই সংগঠনদুটির মধ্যে সম্পর্ক তৈরীর চেষ্টা অব্যাহত রাখছি। ”

“ক্রিকেট অস্ট্রেলিয়া ইতিমধ্যেই প্রয়োজনীয় পরিবর্তনের বিষয়গুলো চিহ্নিত করেছে।  এক্ষেত্রে কেভিনের এ চলমান প্রক্রিয়ায় অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাসোসিয়েশন তার সহযোগীর ভূমিকা পালন করবে। ”

উল্লেখ্য, নতুন সিইও রবার্টসের ইতিমধ্যেই ক্রিকেট অস্ট্রেলিয়া বোর্ডের সাথে কাজের অভিজ্ঞতা রয়েছে।  প্রাক্তন সিইও সাদারল্যান্ডের সহকারী হিসেবে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে গতবছর ক্রিকেটারদের দীর্ঘ বেতন বিরোধের সময় আলোচনার নেতৃত্ব দেন রবার্ট। এছাড়া নিউ সাউথ ওয়েলসের হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটও খেলেছেন তিনি। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top