Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ , সময়- ৯:৫০ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা সারা দেশে ব্যাপক শ্রদ্ধা-ভালোবাসায় বিজয় দিবস উদযাপন বিএনপি-ঐক্যফ্রন্টকে ভোট না দেয়ার আহ্বান খালেদা জিয়াকে মুক্ত করতে সংগ্রাম চলছে, চলবে : ফখরুল  ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোটারদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী বিজয় দিবসে একাত্তরের বীর শহীদদের প্রতি প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গণমানুষের শেখ মুজিব, ইতিহাসের মহানায়ক বিজয় দিবসের বীর শ্রেষ্ঠরা বীরত্বের এক অবিস্মরণীয় দিন, মহান বিজয় দিবস আজ নির্বাচনে নিরাপত্তার ছক চুড়ান্ত করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

নাটের গুরু ব্যারিস্টার মঈনুল


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ১৪ অক্টোবর ২০১৮ ৯:৪৬ পিএম:
নাটের গুরু ব্যারিস্টার মঈনুল

জাতীয় ঐক্য প্রক্রিয়া ভেঙ্গে গেছে। শেষ মুহূর্তে কেন অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরীকে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে বাদ দেওয়া হলো ? ড. কামাল হোসেনের বাসায় কেউ থাকলো না কেন ? এসব প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে পাওয়া গেছে চাঞ্চল্যকর তথ্য। 

অনুসন্ধানে জানা গেছে, জাতীয় ঐক্যের ভাঙনের নাটের গুরু ব্যারিস্টার মঈনুল হোসেন। ওয়ান-ইলেভেনে বিতর্কিত এই উপদেষ্টার তৎপরতাতেই অধ্যাপক বি. চৌধুরীকে গলাধাক্কা দেওয়া হয়। অধ্যাপক বি. চৌধুরী থাকলে ব্যারিস্টার মঈনুলের ভূমিকা জোটে থাকে না, এজন্যই তিনি এই কাণ্ড করেছেন।

গতকাল সকাল সাড়ে ১১টার দিকে ড. কামাল হোসেনের বাসায় যান ব্যারিস্টার মঈনুল হোসেন। সেখান থেকে তাঁকে রীতিমতো উঠিয়ে নিয়ে যান, মতিঝিলের চেম্বারে। টেলিফোনে মির্জা ফখরুলকেও আসতে বলেন। মির্জা ফখরুলের মাধ্যমে আ. স. ম আবদুর রব এবং মান্নাকেও ডাকানো হয়। ব্যারিস্টার মঈনুল ড. কামালকে একক নেতৃত্বের লোভ দেখান।

অনুসন্ধানে দেখা যায়, অধ্যাপক বি. চৌধুরীকে অপমান করে এ থেকে দূরে রাখাও ছিল ব্যারিস্টার মঈনুলেরই আইডিয়া। একটি সূত্র বলছে, এখন এখানে জামাতসহ সব দক্ষিণপন্থী দলগুলো অবাধে ঢুকে পরবে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top