Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ , সময়- ৯:১০ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
এ পর্যন্ত ১১টি টেস্ট জিতেছে বাংলাদেশ  আতঙ্কিত ও ক্ষুব্ধ রোহিঙ্গারা, প্রত্যাবাসন স্থগিত  ক্ষমা চাইতে ফখরুলকে ছাত্রলীগের ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিলো ছাত্রলীগ জাতীয় সংসদ নির্বাচন বানচালের যড়যন্ত্র সফল হবে না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩০ ডিসেম্বরই নির্বাচন, পেছানোর সুযোগ নেই : নির্বাচন কমিশন সচিব প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আগামী রবিবার বোনের প্রতি প্রধানমন্ত্রীর ভালোবাসা বিএনপিকে রাজনৈতিক দল বলা যায় না, তারা একটি সন্ত্রাসী সংগঠন : সজীব ওয়াজেদ  নির্বাচনী সহিংসতা ঠেকাতে সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করেছে পুলিশ | প্রজন্মকণ্ঠ বেগম খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে আদেশ আগামী রোববার

অকাল বীর্যপাত ! 


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ১৫ অক্টোবর ২০১৮ ৯:০৩ পিএম:
অকাল বীর্যপাত ! 

বাংলাদেশের নানা স্থানে রাস্তাঘাটের দেয়ালে দেয়ালে যে সব ডাক্তারী বিজ্ঞাপন দেখা যায়, সেগুলো দেখলে যে কারো এমন ধারণা হওয়াই স্বাভাবিক যে আমাদের দেশে পুরুষদের যৌন দুবর্লতার সমস্যা একটু বেশী। আবার এসব বিজ্ঞাপনের বেশীর ভাগই দেখা যায় হারবাল ডাক্তারদের বিজ্ঞাপন। এতে অনেকের মনে হতে পারে যে, সম্ভব হারবাল চিকিৎসায় যৌন রোগের সবচেয়ে ভালো চিকিৎসা আছে। হ্যাঁ, বাস্তবেও কথাটি সত্য। অন্য যাবতীয় রোগের মতো যৌনরোগেরও সবচেয়ে ভালো এবং সর্বাধিক কার্যকর চিকিৎসা আছে হারবাল চিকিৎসায় ।

হারবাল ডাক্তারদের কাছে যৌন দুবর্লতার যত রোগী যান, তাদের প্রত্যেকেই বলেন যে, এলোপ্যাথিক, হোমিও ভেষজ চিকিৎসায় তারা কোন সত্যিকারের উপকার পান নাই। (যতদিন ঔষধ খাই ততদিনই ভাল থাকি; ঔষধ বন্ধ করলেই অবস্থা আগের মতো) অন্যদিকে মহিলাদেরও যৌনদুর্বলতা, যৌনকর্মে ‍অনীহা ইত্যাদি থাকতে পারে এবং হারবাল চিকিৎসায় তারও চমৎকার চিকিৎসা আছে। শুধু তাই নয়, একবারের যথাযথ হারবাল চিকিৎসাতেই সমস্যাটি একেবারে রুট লেভেল থেকে দূর হয়ে যায় তার জন্য সবসময় হারবাল ঔষধ খেয়ে যাওয়ার প্রয়োজন পড়ে না। আর অন্যদিকে এলোপ্যাথি বা হোমিও উত্তেজক ঔষধসমূহ সব সময় খেয়ে যেতে হয়। তারপর এই সব উত্তেজক ঔষধসমূহের রয়েছে মারাত্মক পার্শ্ব প্রতিক্রিয়া যা মানুষের লিভার, কিডনি, হার্ট ইত্যাদিকে দিন দিন ধ্বংসের দিকে নিয়ে যেতে থাকে।

আবার নারী-পুরুষ উভয়েরই যৌনশক্তি মাত্রাতিরিক্ত থাকতে পারে এবং অনেকে সময়মতো বিবাহ করতে না পারার কারণে অথবা অকালে স্ত্রীর মৃত্যু-তালাক-বিধবা হওয়ার কারণে তাদের যৌন চাহিদা পূরণ করতে পারেন না এবং এই সমস্যা নিয়ে তারা বিপদে পড়েন। এসব ক্ষেত্রে হারবাল ঔষধের মাধ্যমে তীব্র উত্তেজনা কমিয়ে রেখে সম্পূর্ণ স্বাভাবিক জীবন যাপন করা যায় এবং এতে আপনার শরীরের বা যৌনশক্তির কোন ক্ষতির সম্ভাবনা নাই।

আবার পুরুষদের দ্রুত বা অকাল বীর্যপাত অথবা অন্য কোনো যৌন সমস্যা থাকলে তাও আবার হারবাল ঔষধের মাধ্যমে যথাযথ চিকিৎসায় একেবারে মূল থেকে নির্মূল করা যায়। কারণ এই সকল সমস্যার পেছনে থাকে আরো কিছু শারীরিক বা মানসিক কারণ। একজন অভিজ্ঞ হারবাল ডাক্তারের দক্ষ চিকিৎসায় যৌন সমস্যার জন্য দায়ী যাবতীয় কারণসমূহ ভেতর থেকে দূর হয়ে রোগী নবযৌবন লাভ করে থাকে। তবে এর সাফল্য অনেকটাই নির্ভর করে হারবাল ডাক্তারের বাস্তব অভিজ্ঞতার উপর।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top