Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ , সময়- ৮:০৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা হলেন সালমান আরেকটি শিক্ষার্থীর আত্মহত্যা : কারণ এবং প্রতিকার কী ? পররাষ্ট্রমন্ত্রীর প্রথম বিদেশ সফর ভারত প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা হিসেবে নিয়োগ পেলেন জয়  ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু ৫ আমি কখনও সংলাপের কথা বলিনি : ওবায়দুল কাদের কাদের'কে স্টেডিয়ামে প্রকাশ্যে মাফ চাওয়ার আহ্বান  বাংলাদেশে তথ্য প্রযুক্তি খাতে বিনিয়োগে আগ্রহী জাপান সংরক্ষিত নারী আসনে আ'লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু  পদ্মা সেতুর পাশেই হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর

আত্মসমর্পণের আহ্বান : সাড়া দিচ্ছে না 'নিলুফা ভিলা'য় অবস্থানরত জঙ্গিরা, যোগাযোগের চেষ্টা চলছে 


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ১৭ অক্টোবর ২০১৮ ৩:৫২ পিএম:
আত্মসমর্পণের আহ্বান : সাড়া দিচ্ছে না 'নিলুফা ভিলা'য় অবস্থানরত জঙ্গিরা, যোগাযোগের চেষ্টা চলছে 

জঙ্গিদের আত্মসমর্পণের সুযোগ দেয়ায় নরসিংদীর মাধবদীর ছোট গদাইরচরের পুলিশের ঘিরে রাখা 'নিলুফা ভিলা' নামক বাড়িটিতে অভিযান চালাতে বিলম্ব হচ্ছে বলে জানিয়েছেন কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। 

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় সাংবাদিকদের সাথে এক ব্রিফিংকালে তিনি একথা বলেন। তিনি আরও বলেন, ঢাকা থেকে আসা নেগোশিয়েশন এক্সপার্ট একটি টিম জঙ্গিদের সাথে যোগাযোগ করার চেষ্টা করছে। তারা যেন আত্মসমর্পণ করে। কিন্তু তারা এখনো কোনো সাড়া দিচ্ছে না। আমরা সব শেষ চেষ্টা করে যাচ্ছি। যদি তারা আত্মসমর্পণ করে তাহলে আমরা কঠোর অভিযানে যাব না। আর যদি তারা আত্মসমর্পণ না করে তাহলে আমরা 'সোয়াত' এর মাধ্যমে অভিযান পরিচালনা করব। তবে কখন নাগাদ অপারেশন শুরু হবে এখনো স্পষ্ট করেননি মনিরুল হক। আইনশৃঙ্খলা বাহিনী এখনও বাড়িটি ঘিরে রেখেছে আকাশপথে ড্রোন ক্যামেরার মাধ্যমে জঙ্গিদের পর্যবেক্ষণ করা হচ্ছে। 

গতকালের অভিযানে নিহত দুই জঙ্গির পরিচয় সম্পর্কে জানতে চাইলে চাইলে মনিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, এখনও তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি। ঘটনাস্থল থেকে বিভিন্ন নমুনা সংগ্রহ করা হয়েছে এবং বিভিন্নভাবে তাদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরিচয় পাওয়ার সাথে সাথে সাংবাদিকদের জানানো হবে। মাধবদীতে কতজন জঙ্গি থাকতে পারে জানতে চাইলে তিনি বলেন, এখানে একাধিক জঙ্গি থাকতে পারে। তবে সঠিক সংখ্যা এখনও বলা যাচ্ছে, না আগ্নেয়াস্ত্রসহ গোলাবারুদ ও থাকতে পারে।

এর আগে, গতকাল মঙ্গলবার সদর উপজেলার শেখেরচরের ভগীরথপুর চেয়ারম্যান মার্কেট এলাকায় ঘিরে রাখা আরেকটি বাড়িতে ব্যাপক গুলি বিনিময় শেষে দুই জঙ্গীর মৃত্যুর মধ্য দিয়ে সমাপ্ত হয় সেই অভিযান।  


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top