Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ , সময়- ৯:৩২ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
এ পর্যন্ত ১১টি টেস্ট জিতেছে বাংলাদেশ  আতঙ্কিত ও ক্ষুব্ধ রোহিঙ্গারা, প্রত্যাবাসন স্থগিত  ক্ষমা চাইতে ফখরুলকে ছাত্রলীগের ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিলো ছাত্রলীগ জাতীয় সংসদ নির্বাচন বানচালের যড়যন্ত্র সফল হবে না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩০ ডিসেম্বরই নির্বাচন, পেছানোর সুযোগ নেই : নির্বাচন কমিশন সচিব প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আগামী রবিবার বোনের প্রতি প্রধানমন্ত্রীর ভালোবাসা বিএনপিকে রাজনৈতিক দল বলা যায় না, তারা একটি সন্ত্রাসী সংগঠন : সজীব ওয়াজেদ  নির্বাচনী সহিংসতা ঠেকাতে সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করেছে পুলিশ | প্রজন্মকণ্ঠ বেগম খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে আদেশ আগামী রোববার

পুলিশ ফুটবলে চ্যাম্পিয়ন অপ্রতিরোধ্য ডিএমপি | প্রজন্মকণ্ঠ


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ২১ অক্টোবর ২০১৮ ১:২১ এএম:
পুলিশ ফুটবলে চ্যাম্পিয়ন অপ্রতিরোধ্য ডিএমপি | প্রজন্মকণ্ঠ

বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব আয়োজিত পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০১৮ ফাইনাল ম্যাচে সিলেট রেঞ্জকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ডিএমপি।

আজ ২০ অক্টোবর, ২০১৮ শনিবার বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০১৮ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় রাজারবাগ পুলিশ লাইন্সের মাঠে।

উত্তেজনা ও প্রতিযোগিতাপূর্ণ এ খেলায় ডিএমপি ২-০ গোলে সিলেট রেঞ্জকে পরাজিত করে।

খেলার প্রথমার্ধ গোল শূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে ডিএমপি’র ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় আমিনুল ৩৪ মিনিটে পেনাল্টি থেকে একটি গোল করে। আমিরুলের করা গোলের রেশ কাটতে না কাটতে ডিএমপি’র বদলি খেলোয়াড় রোমানের পা থেকে আসে দ্বিতীয় গোলটি। সেই সাথে ডিএমপি ২-০ গোলে সিলেট রেঞ্জ থেকে এগিয়ে যায়। নির্ধারিত সময়ের মধ্যে সিলেট রেঞ্জ কোন গোল পরিশোধ না করতে পেরে ২-০ গোলে ডিএমপি’র কাছে পরাজিত হয়। এর আগেও ২০১৭ সালে বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপে ফাইনাল খেলেছিল ডিএমপি ও সিলেট রেঞ্জ। ২০১৭ তে ১-০ গোলের ব্যবধানে চ্যম্পিয়ন হয়েছিল ডিএমপি।

ফাইনাল খেলার ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে ডিএমপি’র রোমান। সর্বোচ্চ গোল দাতা ডিএমপি’র আমিরুল। টুর্নামেন্টে আমিরুলের গোল সংখ্যা ১৪টি। ম্যান অব টুর্নামেন্ট সিলেট রেঞ্জের শামিম।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ মোখলেসুর রহমান বিপিএম(বার) প্রধান অতিথি হিসেবে ফুটবল খেলা উপভোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

খেলোয়াড়দের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, উভয় দলই খুব প্রতিযোগিতাপূর্ণ ফুটবল খেলেছে। আমরা সবাই বেশ উপভোগ করেছি। বিজয়ী ও বিজেতা উভয় দলকে অভিনন্দন। ডিউটির পাশাপাশি খেলাধুলা চালিয়ে যেতে হবে। খেলাধুলা শরীর ও মনকে ভালো রাখতে সহায়তা করবে।

ডিএমপি কমিশনার বলেন, বাংলাদেশ পুলিশের প্রায় সব ইভেন্টে দলগতভাবে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। খেলোয়াড়দের একাগ্রতা, সিনিয়র অফিসারদের তদারকি, কোচ ও স্টাফদের নিরলস প্রচেষ্টার ফলে ডিএমপি খেলাধুলায় চ্যাম্পিয়ন।

প্রধান অতিথি চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  ডিএমপি ও রেঞ্জ পুলিশের বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তাবৃন্দ ও অন্যান্য ক্রীড়ানুরাগীরা। সুত্র-ডিএমপি নিউজ 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top