Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ , সময়- ১১:৪৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বঙ্গভবনে শপথ নিলেন নবগঠিত মন্ত্রিপরিষদের ৪৭ সদস্য টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শপথপাঠ করালেন রাষ্ট্রপতি  পারফরমেন্স করতে না পারলে মন্ত্রিত্ব থাকবে না  শতভাগ আওয়ামী লীগের মন্ত্রিসভা, অধিকাংশ নতুন মুখ  প্রেমিকার জন্য রাজসিংহাসন ছাড়লেন সুলতান মুহাম্মদ পুরোবিশ্বে সফল দেশ হিসেবে পরিচিত বাংলাদেশ উত্তরায় সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বিতর্ক নেই, তবুও মন্ত্রিসভায় ঠাঁই মেলেনি যাদের  মন্ত্রিসভা নিয়ে মুখ খুললেন তোফায়েল আহমেদ বড় চমক অর্থনীতি ও ব্যবসা-বাণিজ্য সম্পর্কিত পাঁচ মন্ত্রণালয়ে

জাফরুল্লাহর বিরুদ্ধে দুটি চাঁদাবাজির মামলার পর এবার চুরির মামলা


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ২২ অক্টোবর ২০১৮ ৩:৩৫ পিএম:
জাফরুল্লাহর বিরুদ্ধে দুটি চাঁদাবাজির মামলার পর এবার চুরির মামলা

দুটি চাঁদাবাজির মামলার পর গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা: জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে এবার চুরির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে আশুলিয়া থানায়। এনিয়ে আশুলিয়া থানায় ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে মোট তিনটি মামলা দায়ের করা হলো। আগের দুই মামলায় উচ্চ আদালত থেকে তিনি আগাম জামিন নেন।

বেআইনী জনতাবদ্ধ হয়ে অনধিকার প্রবেশ, চুরি, ভাংচুর, ক্ষয়ক্ষতি ও হুমকির অভিযোগে রোববার রাতে আশুলিয়ায় থানায় মামলাটি দায়ের করেন আদাবর মোহাম্মদীয়া হাউজিং সোসাইটির বাসিন্দা মৃত সৈয়দ আশরাফ আলীর ছেলে যুক্তরাষ্ট্র প্রবাসী সৈয়দ সেলিম আহমেদ।

মামলায় ডা. জাফরুল্লাহ চৌধুরীকে হুকুমের আসামি করা হয়েছে। অন্য আসামিরা হলেন, গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন ও গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির, প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সালাম।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক জানান, তদন্ত করে সত্যতা পাওয়ার পরই মামলা নথিভুক্ত করা হয়েছে।

মামলার বাদী অভিযোগে উল্লেখ করেছেন, তার বাবা ৭২ বিঘা জমি ক্রয় করেছিলেন যার সিংহভাগ দখল করে নিয়েছেন আসামিরা। জমিতে সাইনবোর্ড থাকলেও ডা. জাফরুল্লাহর নির্দেশে তা ভাংচুর ও চুরি করে নিয়ে যায় আসামিরা।

প্রসঙ্গত; এর আগে ১৫ অক্টোবর রাতে কোটি টাকা চাঁদাবাজির অভিযোগে ডা: জাফরুল্লাহসহ চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করে মামলা দায়ের করেন মানিকগঞ্জের হরিরামপুর থানার খামারহাটি গ্রামের মোহাম্মদ আলী।

১৯ অক্টোবর এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে আবারও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৩০জনকে আসামি করে আশুলিয়া থানায় আরেকটি মামলা দায়ের করেন স্থানীয় মো: হাসান ইমাম নামে এক ব্যক্তি।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top