Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ , সময়- ১১:৪৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বঙ্গভবনে শপথ নিলেন নবগঠিত মন্ত্রিপরিষদের ৪৭ সদস্য টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শপথপাঠ করালেন রাষ্ট্রপতি  পারফরমেন্স করতে না পারলে মন্ত্রিত্ব থাকবে না  শতভাগ আওয়ামী লীগের মন্ত্রিসভা, অধিকাংশ নতুন মুখ  প্রেমিকার জন্য রাজসিংহাসন ছাড়লেন সুলতান মুহাম্মদ পুরোবিশ্বে সফল দেশ হিসেবে পরিচিত বাংলাদেশ উত্তরায় সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বিতর্ক নেই, তবুও মন্ত্রিসভায় ঠাঁই মেলেনি যাদের  মন্ত্রিসভা নিয়ে মুখ খুললেন তোফায়েল আহমেদ বড় চমক অর্থনীতি ও ব্যবসা-বাণিজ্য সম্পর্কিত পাঁচ মন্ত্রণালয়ে

হিরো আলম নির্বাচন করবে, তাতে এত হাসাহাসির কি আছে ?


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ১৬ নভেম্বর ২০১৮ ১০:১৬ এএম:
হিরো আলম নির্বাচন করবে, তাতে এত হাসাহাসির কি আছে ?

শাহনাজ গাজীর ফেসবুক থেকে নেয়া : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হিরো আলমের মনোনয়ন ফরম কেনা নিয়ে ব্যাপক হাস্যরস হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছেন হিরো আলম। তবে হিরো আলমের সমালোচকদের এক হাত নিয়েছেন থাইল্যান্ডে কর্মরত বাংলাদেশ দূতাবাসের উচ্চপদস্থ কর্মকর্তা শাহনাজ গাজী। তিনি বলেছেন, হিরো আলম নির্বাচন করবে, তাতে এত হাসাহাসির কি আছে ?

হিরো আলমের পক্ষ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ব্যাংককে বাংলাদেশ দূতাবাসে কর্মরত শাহনাজ গাজী। বৃহস্পতিবার রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেয়া শাহনাজ গাজীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

  • ‘হিরো আলম নির্বাচন করবে, তাতে এত বিরক্তি বা হাসাহাসির কি আছে? হিরো আলম তো সৎ উপার্জনে চলে।
  • হিরো আলমের নির্দিষ্ট একটি পেশা আছে। সে তো চাঁদাবাজি করে না, মানুষের সঙ্গে প্রতারণা করে না। সে কারও জায়গা-জমি দখল করে না, মাস্তান পোষে না।
  • হিরো আলম ইয়াবা বা অন্যান্য মাদকের ব্যবসা করে না। সে নিয়োগ-বদলি-তদবির দিয়ে পয়সা বানায় না।
  • হিরো আলম কোনো খুন-গুম করেছে বলেও শুনিনি। সে ঘুষ খায় না, সে অস্ত্র ব্যবহার করে না, মানুষকে ভয়ও দেখায় না।
  • হিরো আলম পরের হক মেরে খায় না। হিরো আলম মিথ্যা বলে শোনা যায়নি। তার নামে কোনো মামলা নেই। হিরো আলম বউ পেটায় না, রাস্তাঘাটে নারীদের উত্ত্যক্ত করে না।
  • পরের বউ ভাগিয়ে নেয় না। হিরো আলম ঋণখেলাপি না, হিরো আলম দেশের সম্পদ বিদেশে পাচার করে না।
  • হিরো আলম রাজনৈতিক উদ্দেশে ধর্মকে ব্যবহার করে না, ধর্মের অবমাননাও করে না। হিরো আলম ভিন্ন মতাবলম্বী মানুষকে হয়রানি করে না।
  • হিরো আলম সুবিধা বুঝে দল পাল্টায় না, চোখপাল্টি দেয় না। সে গাড়ি ভাঙে না, আগুন লাগায় না, জনগণের সম্পদ নষ্ট করে না।
  • হিরো আলম ভিনদেশের তাঁবেদারি বা দালালি করে না। অর্থের বিনিময়ে সে নিজ দেশ বা দেশের মানুষের স্বার্থ বিকিয়ে দেয় বলে মনে হয় না।
  • সে প্রতিপক্ষের নামে কোনো মিথ্যাচার বা কুৎসা রটনা করে ফায়দা লুটে না। সে গুজব ছড়ায় না।

হিরো আলমের একমাত্র দোষ- সে খুব চিকনা। এই সামান্য দোষে তাকে নিয়ে এত ট্রোল করা কি যুক্তিযুক্ত?

প্রসঙ্গত বগুড়া-৪ আসন থেকে নির্বাচন করতে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম কিনেছেন আলোচিত হিরো আলম। যিনি ইউটিউবের মাধ্যমে সর্বত্র পরিচিতি পান।

সোমবার বিকালে হিরো আলম জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের ও প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেলরানার কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ করে গণমাধ্যমকে তিনি বলেন, প্রথম দিকে বগুড়া-৬ (সদর) আসনে নির্বাচন করার কথা ভাবছিলাম। কিন্তু বগুড়া-৪ আসনে আমার গ্রহণযোগ্যতা বেশি। যে কারণে সেখান থেকেই নির্বাচন করব।

হিরো আলম আরও বলেন, আমি আগে থেকেই একটু বেশি সাহসী। আমার জীবনে ব্যর্থতা বলতে কিছু নেই। ইনশাআল্লাহ এখানেও আমি আশাবাদী।

প্রসঙ্গত ইউটিউবখ্যাত হিরো আলমের বাড়ি বগুড়া জেলায়। ইউটিউবে তার বিচিত্র অভিনয়, গান তাকে দেশব্যাপী ব্যাপক আলোচনায় নিয়ে আসে। এর আগে এক ব্যক্তিগত সাক্ষাৎকারে গণমাধ্যমকে হিরো আলম বগুড়া থেকে নির্বাচনের কথা বলেছিলেন। তখন অবশ্য কোন দল থেকে নির্বাচন করতে চান তা জানাননি।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top