Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ , সময়- ১১:৩৬ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বঙ্গভবনে শপথ নিলেন নবগঠিত মন্ত্রিপরিষদের ৪৭ সদস্য টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শপথপাঠ করালেন রাষ্ট্রপতি  পারফরমেন্স করতে না পারলে মন্ত্রিত্ব থাকবে না  শতভাগ আওয়ামী লীগের মন্ত্রিসভা, অধিকাংশ নতুন মুখ  প্রেমিকার জন্য রাজসিংহাসন ছাড়লেন সুলতান মুহাম্মদ পুরোবিশ্বে সফল দেশ হিসেবে পরিচিত বাংলাদেশ উত্তরায় সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বিতর্ক নেই, তবুও মন্ত্রিসভায় ঠাঁই মেলেনি যাদের  মন্ত্রিসভা নিয়ে মুখ খুললেন তোফায়েল আহমেদ বড় চমক অর্থনীতি ও ব্যবসা-বাণিজ্য সম্পর্কিত পাঁচ মন্ত্রণালয়ে

সাতক্ষীরা জেলার শ্রেষ্ট করদাতার পুরষ্কার


মোঃ আল-আমিন সরদার

আপডেট সময়: ১৬ নভেম্বর ২০১৮ ৩:২৩ পিএম:
সাতক্ষীরা জেলার শ্রেষ্ট করদাতার পুরষ্কার

সাতক্ষীরা জেলার শ্রেষ্ট করদাতা হিসাবে পুরস্কার গ্রহন করেছেন জেলা পরিষদের সদস্য আল ফেরদৌস অলফা’র পুত্র আশিকুর রহমান। ২০১৮ সালে সরকারকে সবচেয়ে বেশি কর প্রদান করায় জেলার শ্রেষ্ট নির্াচিত হন। চারটি ক্যাটাগরীতে সেরা ৭৭ জন করদাতাকে সম্মাননা কর অঞ্চল-খুলনা। সোমবার (১২নভেম্বর) দুপুরে নগরীর স্থানীয় একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে সেরা করদাতাদের হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। কর অঞ্চল-খুলনার আওতাধীন খুলনা সিটি কর্পোরেশন ও ১০টি জেলার সেরা করদাতাদের এই সম্মাননা প্রদান করা হয়। 

খুলনা সিটি কর্পোরেশনসহ বিভাগের ১০ জেলার সর্বোচ্চ, দীর্ঘ মেয়াদী, সর্বোচ্চ মহিলা ও তরুণ সম্মাননা প্রাপ্ত ৭৭ জন সেরা করদাতা হচ্ছেন খুলনা সিটি কর্পোরেশনের মিজ সফরুন্নেসা, এসএম আজিজুল আলম ও আব্দুল হামিদ সরদার, মিজ রেহানা বেগম ও প্রদীপ কুমার বিশ্বাস, মিজ আলেয়া বেগম ও কাজী সানোয়ার হোসেন। সিটি কর্পোরেশন ব্যতীত ফুলতলার শেখ ইবাদত হোসেন, বটিয়াঘাটার মোঃ জিয়াউল আহসান, একই উপজেলার মোঃ শামীম আহসান, ফুলতলার গাজী হাফিজুর রহমান, বটিয়াঘাটার শেখ ইসলাম হোসেন, ফুলতলার মিজ রাবেয়া খাতুন ও পাইকগাছার মোঃ ইসতিয়ার রহমান (শুভ)। খুলনার জেলার সম্মাননা প্রাপ্তরা হচ্ছেন সাতক্ষীরার মোঃ আশিকুর রহমান (আশিক), খন্দকার আলী হায়দার, মোঃ আবু হাসান, মোঃ সামছুর রহমান, মোঃ আবুল কাশেম, মিজ সেলিনা সুলতানা শিউলী ও মোঃ সাজিদুল ইসলাম। 

বাগেরহাটের মোঃ আনিসুর রহমান, মোঃ সোহেল কবীর, এখলাছুর রহমান, মোঃ নুরুজ্জামান ভূইয়া, হাফিজুর রহমান শেখ, মিজ লিপিকা রানী দাস ও মীর রহমত আলী। যশোরের আবু নাসের সরকার, দীপা রানী দত্ত, মোঃ আনছারী হোসেন সোহেল, মোঃ আব্দুল মান্নান, রহমান শামীম, মিজ জাহিদা আফরোজ লিন্ডা ও ওয়াসির ফরহাদ জামান। কুষ্টিয়ার মোঃ মজিবুর রহমান, মোঃ পারভেজ রহমান, মিজ সেলিনা বেগম, আহমেদ আলী এ্যাডভোকেট, মোঃ গোলাম মহিউদ্দিন, মিজ তানিয়া আফরোজ ও ইশতিয়াক আজাদ। 

মাগুরার মোঃ মকবুল হোসেন (মাকুল), মোঃ মেহেদী হাসান রাসেল, মোঃ শাহীনুর রহমান পিকুল, অভিজিত কুমার কুন্ডু, গোপাল চন্দ্র কর্মকার, মিজ সুপ্তি হক ও রবিউল। নড়াইলের মোঃ ওয়াহিদুজ্জামান, মোঃ মনিরুল ইসলাম, মোঃ গিয়াস উদ্দিন খাঁন, সুবোধ কুমার রায়, এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, মিজ মিনতী রানী বোস ও মোঃ জাহিদুল ইসলাম। ঝিনাইদহের মোঃ মিজানুর রহামন লিটন, এম হারুন অর রশিদ, নিখিল কুমার পাল, মোঃ আব্দুর রহিম, মোঃ আমিনুল বাশার, মিজ জন্নাতুল ফেরদৌস ও মোঃ আতিকুল হাসান মাসুম। চুয়াডাঙ্গার দিলীপ কুমার আগরওয়ালা, মিজ সবিতা আগরওয়ালা, মোঃ শহিদুল হক মোল্লা, মোঃ হাফিজুর রহমান, মোঃ আব্দুল কাদের প্রধান, মিজ মারুফা হক ও সৈয়দ ফরিদ আহমেদ এবং মেহেরপুর জেলার মোঃ অজয় সুরেকা, মোঃ আব্দুস সামাদ বিশ্বাস, মোঃ আব্দুল হান্নান, মোঃ আব্দুল আউয়াল শ্যাম সুন্দর আগরওয়ালা, মিজ হামিদা খানম ও মোঃ শহিদুল ইসলাম। উল্লেখ্য যে, এর আগে জেলা পরিষদের সদস্য আল ফেরদৌস অলফা একাধীকবার জেলার শ্রেষ্ট করদাতা হিসাবে নির্বাচিত হন। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top