Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ , সময়- ২:৫১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ঠাকুরগাঁও সদর উপজেলায় গণসংযোগে মির্জা ফখরুল  বিতর্কিত সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও তাঁর রাজনীতি  প্রমাণিত হলো বিএনপি সন্ত্রাসী দল : কাদের  বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন ক্রিকেট সুপারস্টার সাকিব টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সভানেত্রী শেখ হাসিনা  খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে রিটের আদেশ আগামীকাল  মনোনয়নপত্র ফিরে পাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম নির্বাচনী প্রচার শুরু করবেন শেখ হাসিনা, ১২ ডিসেম্বর সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্য ২০১৫ থেকে টেকসই উন্নয়ন অভীষ্ট ২০৩০

সারাদেশে সড়ক দুর্ঘটনায় সেনা সার্জেন্টসহ নিহত ১৩


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ৩ ডিসেম্বর ২০১৮ ১০:২৫ পিএম:
সারাদেশে সড়ক দুর্ঘটনায় সেনা সার্জেন্টসহ নিহত ১৩

রাজধানীসহ সারাদেশে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সার্জেন্টসহ ১৩ জন নিহত হয়েছেন। রাজধানীর বাড্ডায় একজন, গাজীপুরের রাজেন্দ্রপুরে পাঁচজন, ফেনীর দাগনভূঞায় চারজন, নোয়াখালীতে একজন ও পটুয়াখালীতে দুইজন নিহত হয়েছে। সোমবার সকাল ও দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

গাজীপুর সদরের রাজেন্দ্রপুর হালডুবা এলাকায় সকালে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মিজানুর রহমানসহ (৫০) পাঁচজন নিহত হয়েছেন। মিজানুর মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার মুজিবুর রহমানের ছেলে। নিহত অন্যদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

গাজীপুর মহানগর পুলিশের সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, সকালে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ যাত্রী আহত হয়। পরে আহতদের উদ্ধার করে রাজেন্দ্রপুর এলাকার একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মিজানুরসহ পাঁচজনকে মৃত ঘোষণা করেন। মরদেহগুলো রাজেন্দ্রপুর হাসপাতালে রাখা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া ফেনীর দাগনভূঞা উপজেলায় যাত্রীবাহী বাস-সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। নিহত সিএনজির চালক ইসমাইলের বাড়ি নোয়াখালীর সেনবাগে। বাকি নিহত তিনজনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর সালেহ বলেন, দুর্ঘটনার পর ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক পালিয়েছেন।

সকালে রাজধানীর উত্তর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম রফিক (৩৬) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। রফিক কুমিল্লার হোমনা উপজেলার কৃষ্ণপুর গ্রামের মনিরুদ্দিন ভূঁইয়ার ছেলে। তিনি স্ত্রী ও তিন কন্যা নিয়ে উত্তর বাড্ডার বাওলিয়াপাড়া মসজিদ সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকতেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সকালে বাড্ডার হোসেন মার্কেটের সামনে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই ওই বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দুপুরে নোয়াখালীর সেনবাগ উপজেলায় বাসচাপায় আলেয়া বেগম (২৭) নামে সিএনজি অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান  সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে পটুয়াখালীর গলাচিপা উপজেলার বড় বাঁধ এলাকায় দুপুরে টমটম উল্টে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই শ্রমিক । নিহতরা হলেন- টমটম চালক মো. কাওসার হোসেন (৩৮) ও শ্রমিক মো. মহাসিন (৩৫)। আহত শাহিন মিয়া (২৫) ও মো. জলিল হাওলাদারকে (২৫) চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতার মোর্শেদ  ​ঘটনাস্থল থেকে নিহত শ্রমিকদের মরদেহ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত টমটম জব্দ করা হয়েছে। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top