Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯ , সময়- ২:৪৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন ফেরদৌস ও শাহ ফরহাদ নেতাজি'কে কেন রাষ্ট্রনায়কের মর্যাদা দেওয়া হল না, ক্ষুব্ধ মমতা সাংবাদিকদের একটা করে ফ্ল্যাট দেবে সরকার আ'লীগের নিরঙ্কুশ বিজয়ের পর জনগণ শান্তিতে : কাদের ফেব্রুয়ারি মাসে বিশ্ব ইজতেমা করার সিদ্ধান্ত ডাকসু নির্বাচন, আগামী ১১ মার্চ বিশ্ব চিন্তাবিদের তালিকায় এবার শেখ হাসিনা  যুবলীগ ও আ'লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০ গণতন্ত্র ও উন্নয়ন একসঙ্গে চলবে : প্রধানমন্ত্রী দুদকের পরিচালক সাময়িক বরখাস্ত

চলচ্চিত্র তারকারা কে কোথায় ভোট দেবেন 


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ৩০ ডিসেম্বর ২০১৮ ১১:৫৫ এএম:
চলচ্চিত্র তারকারা কে কোথায় ভোট দেবেন 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। ইতোমধ্যে নির্বাচন কেন্দ্রিক সকল প্রস্তুতি শেষ হয়েছে। এখন কেবল ভোট দেয়া । কে কোথায় ভোট দেবেন সেটাও ঠিক হয়ে আছে। সাধারণ মানুষের মত তারকারাও ভোট দেবেন।

মৌসুমি : ওমর সানী ও মৌসুমির ভোটকেন্দ্র ঢাকার উত্তরা ৭ নম্বর সেক্টরের উত্তরা হাইস্কুল। ওমর সানী চান যোগ্য লোক নির্বাচিত হয়ে আগামীতে একটি সুন্দর পরিচ্ছন্ন ঢাকা শহর উপহার দেবেন। মৌসুমি বলেন, ইচ্ছা আছে সানী ও আমি একসঙ্গেই ভোট দিতে যাবো।

শাবনুর : নায়িকা শাবনুর বরাবরের মতো রাজধানীর ইস্কাটন গার্ডেন স্কুলে ভোট দেবেন। তিনি বলেন, ‘ইস্কাটন গার্ডেন স্কুলেই ভোট কেন্দ্র আমার। এখানেই বিগত নির্বাচনগুলোতে ভোট দিয়েছি। এবারও দেবো।’

বিদ্যা সিনহা মিম : বিদ্যা সিনহা মিম গুলশান এলাকার ভোটার। এখানকার একটি ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন তিনি। মিম বলেন, ইচ্ছা আছে সকালের দিকে গিয়ে নিজের ভোটটি দিয়ে আসবো। আমি চাইবো দেশে শান্তি বিরাজমান থাকুক।

রোকেয়া প্রাচী : অভিনেত্রী, নির্মাতা ও আবৃত্তিকার রোকেয়া প্রাচী এবার ফেনী-৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে মনোনয়ন না পেলেও নৌকাকে বিজয়ী করতে দিন-রাত কাজ করেছেন। তিনি তার নিজ এলাকায় ভোট দেবেন বলে জানা গেছে।

তারকারা কোথায় ভোট দেবেন

সাদিকা পারভীন পপি : ঢাকাই ছবির নায়িকা পপিও ভোট দিতে যাবেন। তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হোক- এটাই সবার আগে চাওয়া। ভোটের মধ্য দিয়ে সৎ ও যোগ্য প্রার্থীকেই ভোট দেবো আমি।

শাকিব খান : এবারের নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হয়ে লড়ছেন বাংলাদেশের চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক। আর এটি শাকিব খানের নির্বাচনী এলাকা। শাকিবের পূর্ণ সমর্থন আছে এই শিল্পীর প্রতি। তিনি চান, ভালোভাবেই যেন জয়লাভ করেন ফারুক। তাই গুলশানের একটি ভোটকেন্দ্রে সকালে ভোট দিতে যাবেন তিনি।

চঞ্চল চৌধুরী : ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের হয়ে লড়ছেন ওয়ার্কার্স পার্টির রাশেদ খান মেনন আর বিএনপি থেকে মির্জা আব্বাস। এই আসনের ভোটার চঞ্চল চৌধুরী। রবিবার সকালে ঢাকার শাহজাহানপুরে ভোট দেবেন তিনি। চঞ্চল চৌধুরী বললেন, আমার ভোটকেন্দ্র মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়। সকালেই ভোট দিতে যাব। ভোট হলো উৎসবের মতো।

ফেরদৌস : চিত্রনায়ক ফেরদৌস প্রধানমন্ত্রী শেখ হাসিনা থেকে শুরু করে আওয়ামী লীগের অনেক প্রার্থীর জন্য দেশের আনাচে-কানাচে চষে বেড়িয়েছেন। সবাইকে আওয়ামী লীগের পক্ষে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন। ফেরদৌস কুমিল্লার ছেলে। তবে তিনি ঢাকা-১৭ আসনের ভোটার। এ এলাকায় আওয়ামী লীগের হয়ে লড়ছেন আকবর হোসেন পাঠান ফারুক। ফেরদৌস জানান, আমি ভোট দেব সেনানিবাস এলাকার আদমজী ক্যান্টনমেন্ট কলেজে।

জাহিদ হাসান : জাহিদ হাসান ঢাকা-১০ আসনের ভোটার। রবিবার দিনের শুরুতেই ভোট দেবেন তিনি। এ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস, একই আসনে ধানের শীষ প্রার্থী আবদুল মান্নান।

সাইমন সাদিক : ভোট দিতে জন্মস্থান কিশোরগঞ্জে গেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। কিশোরগঞ্জ-১ আসন (সদর) এলাকার ভোটার তিনি। সাইমন বললেন, আমার ভোটকেন্দ্র হলো শোলাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। ভোটের পর এলাকায় বন্ধুদের নিয়ে পিকনিকের আয়োজন রয়েছে সবকিছু শেষ করে ২ জানুয়ারি ঢাকায় ফেরার ইচ্ছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top