মনোনয়ন বাণিজ্যে যুক্ত কাউকে ছাড় দেওয়া হবে না : রাঙ্গা

জাতীয় পার্টির নতুন মহাসচিবের দায়িত্ব নিয়ে মশিউর রহমান রাঙ্গা বলেছেন, আমার প্রথম কাজ হবে দলের মধ্যে ঘাপটি মেরে থাকা দুর্নীতিবাজদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনা। যারা মনোনয়ন বাণিজ্যের সঙ্গে যুক্ত ছিল তাদের কোনো ভাবেই ছাড় না দেওয়ার কঠোর অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

দায়িত্ব নেওয়ার পর বাংলা ইনসাইডারের সঙ্গে প্রথম সাক্ষাৎকারে মশিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টিতে ক্লিন ইমেজের রাজনীতি ফিরিয়ে আনতে যা যা করা প্রয়োজন তার সবই করবেন তিনি। তিনি বলেন, দল ভাঙ্গার রাজনীতি আর জাতীয় পার্টিতে থাকবে না। আগামী দিনে তরুণ নেতৃত্বের মাধ্যমে জাতীয় পার্টিকে আরও গতিশীল এবং সুসংহত করা হবে।

সাম্প্রতিক সময়ে জাতীয় পার্টির অভ্যন্তরে যেসব অনিয়ম ও দুর্নীতি নিয়ে কথা হয়েছে তার সবই তদন্ত করাতে চান নতুন মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। তাঁর মতে, বার বার জাতীয় পার্টিকে বিপর্যয়ের মুখে ফেলে দিতে একটি মহল সক্রিয় হয়ে উঠে। শেষ পর্যন্ত সেই মহলটি বিজয়ী হয়। নয়া মহাসচিব রাঙ্গা মনে করেন, জাতীয় পার্টির নেতৃত্ব নিয়ে যে অমত রয়েছে সহসাই তা দূর করা হবে। সরকারের এলজিইডি প্রতিমন্ত্রী হিসেবেও সরকারের মধ্যে মশিউর রহমান রাঙ্গার সুসম্পর্ক রয়েছে সে সম্পর্ক আরও সুসংহত করতে চান তিনি। তবে সবকিছুই এইচ এম এরশাদকে নিয়ে করবেন তিনি।

আগামী দু’ একদিনের মধ্যেই দলের প্রেসিডিয়াম বৈঠক ডেকে পরবর্তী সব করণীয় নির্ধারণ করবেন তিনি।  রাঙ্গা বলেন, এরশাদের নেতৃত্বেই জাতীয় পার্টি সুসংহত থাকবে এবং আগামী দিনের সরকারেও জাতীয় পার্টির অবস্থান সুসংহত থাকবে।

পাঠকের মন্তব্য