বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুবলীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা

মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগ ও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়।
আজ রোববার সকালে মহান বিজয় দিবস উপলক্ষে সাভার স্মৃতিসৌধে ও ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে যুবলীগের শ্রদ্ধা নিবেদন। 

পুষ্পস্তবক অর্পণের পর তিনি জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্বরণে নীরবে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। এ সময়ে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী, শহীদ সেনিয়াবাদ, মাহববুর রহমান হিরণ, আতাউর রহমান আতা ও আব্দুস ছাত্তার মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি ও সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম ও আসাদুল হক আসাদ, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাঈনুল হোসেন খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, জাতীয় শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠন শ্রদ্ধা নিবেদন করে। পরে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষসহ সর্বস্তরের জনগণ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

পাঠকের মন্তব্য