ধামরাইয়ের ৩নং ওয়ার্ডে আওয়ামীলীগের নির্বাচনী জনসভা

আজ ১৯সে ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় ধামরাইয়ের ৩নং ওয়ার্ডে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ বেনজির আহমেদের জন্য এক নির্বাচনী সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভা আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচন নিয়ে মতবিনিময় করা হয়। 

সকাল থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ঢাকা ২০ এর সাবেক সংসদ সদস্য আলহাজ বেনজীর আহমেদ এই ওয়ার্ডের সকল গলি ও বাড়ী বাড়ী গিয়ে ভোটারদের সাথে দেখা করেন, তাদের সার্বিক ব্যাপারে আলাপ আলোচনা করেন এবং তাদের কাছে আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট আহব্বান করেন। তাঁরই ধারাবাহিকতায় সন্ধ্যায় একটি আলোচনা সভা ও মত বিনিমিয় সভার আয়োজন করেন স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মী বৃন্দ। সভায় ৩নং ওয়ার্ডের মোট প্রায় সাড়ে ৪ হাজার ভোটই নৌকা মার্কায় দেবার জন্য আহব্বান জানান হয়। 

এই ওয়ার্ডের জনগনের সকল দুঃখ সমস্যার কথা স্থান পায় আলোচনায়। সে সময় সভায় উপস্থিত ছিলের ঢাকা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক জনাব শফিক আনোয়ার গুলশান, ধামরাই পৌর আওয়ামলিগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ গোলাম কবির, উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সদস্য হাফিজুর রহমান, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আলী খান, বরাত প্যাকেজিং এর ম্যানেজিং ডিরেক্টর মীর বরাত, ৩নং ওয়ার্ড কাওন্সিলর আলহাজ আব্দুর রহমান, ১নং ওয়ার্ড কাওন্সিলর মোঃ আলী, ধামরাই কলেজের সাবেক ভিপি ও সাবেক ছাত্রলীগ সভাপতি মাসুদ রানাসহ ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন। উক্ত সভায় সভাপতিত্ব করেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মীর লায়েক আলী। 

পাঠকের মন্তব্য