ময়মনসিংহে ২ আলোচিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দুই আলোচিত ও চিহিৃত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো মোঃ সৈকত সৌরভ ওরফে লিয়ন ও খোকন খলিফা। তাদের উভয়ের বাড়ি বগুড়ায়। 

এ সময় তাদের কাছ থেকে ২৫০ গ্রাম হেরোইন, ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। শহরের কাচারীঘাট সংলগ্ন জিরোপয়েন্ট এলাকা থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়।ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান করে আসছে। পুলিশ সুপারের নির্দেশে ডিবির ওসি শাহ কামালের নেতৃত্বে এসআই আক্রাম হোসেন, এসআই আব্দুল জলিল, এএসআই সুজন চন্দ্র সাহা অন্যান্যদের নিয়ে মঙ্গলবার অভিযান পরিচালনা করে শহরের জিরোপয়েন্ট এলাকা থেকে দুই আলোচিত ও চিহিৃত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।গ্রেফতারকৃতরা হলো মোঃ সৈকত সৌরভ ওরফে লিয়ন ও খোকন খলিফা। তাদের উভয়ের বাড়ি বগুড়ায়। 

এ সময় তাদের কাছ থেকে ২৫০ গ্রাম হেরোইন, ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, গ্রেফতারকৃদদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ে শেষে আদালতে পাঠানো হয়েছে। তিনি বলেন, ময়মনসিংহে মাদক নিয়ন্ত্রণ করতে সকলের সহযোগীতা প্রয়োজন।

পাঠকের মন্তব্য